করোনায় আক্রান্ত রকুলপ্রীত সিং, হোম আইসোলেশনে অভিনেত্রী

মুম্বই: ফের বলিউডে করোনার থাবা। এবার এই ভাইরাস বাসা বেঁধেছে অভিনেত্রী রকুলপ্রীত সিংয়ের শরীরে। সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

1cbf698ac68194548fb78ede9d9327f3

 

মুম্বই: ফের বলিউডে করোনার থাবা। এবার এই ভাইরাস বাসা বেঁধেছে অভিনেত্রী রকুলপ্রীত সিংয়ের শরীরে। সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

কিছুদিন আগে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন রকুলপ্রীত সিং। সেখান থেকে একাধিক মুহূর্তের ছবি তিনি শেয়ার করেন ইনস্টাগ্রামে। ছুটি কাটানোর পর দেশে ফিরেই তিনি কাজে যোগ দেন। আর তখনই করোনা ধরে পড়ে তাঁর। রকুলপ্রীত সোশ্যাল সাইটে লিখেছেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তবে এখন অনেকটাই সুস্থ তিনি। হোম আইসোলেশন রয়েছেন। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে শুটিং শুরু করবেন তিনি। তবে অভিনেত্রীর অনুরোধ তিনি যাঁদের সঙ্গে দেখা করেছেন, তাঁরা যেন সতর্ক থাকেন। সম্ভব হলে তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার কথাও বলেছেন তিনি।

A post shared by Rakul Singh (@rakulpreet)

দিন কয়েক আগেই অভিনেতা আবির চট্টোপাধ্যায় করোনায় আক্রান্ত হন। সোশ্যাল মিডিয়ায় আবির একথা নিজেই জানিয়েছেন। গত রবিবার করোনা আক্রান্ত হওয়ার খবর দেন তিনি। জানান, তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ফেসবুকে তিনি লেখেন, শুটিং সমস্ত সতর্কতা অবলম্বন করেই করা হচ্ছিল। তিনি নিজেও সব নিয়মকানুন মেনে কাজ করেছিলেন। কিন্তু মারণ ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পাওয়া গেল না। তবে আবিরের শরীরে করোনার কোনও উপসর্গ নেই। শুধু স্বাদ আর গন্ধ পাচ্ছেন না তিনি। আপাতত আইসোলেশনে রয়েছেন তিনি। জানা গিয়েছে, তাঁর বাড়ির অন্য সদস্যরাও করোনায় আক্রান্ত। এছাড়া অভিনেত্রী মুনমুন সেনও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন সেরে উঠছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *