ড্রাগ সংক্রান্ত মামলায় অর্জুন রামপালের বোন কোমলকে তলব NCB-র

মুম্বই: মাদক মামলায় এবার জড়িয়ে গেল অর্জুন রামপালের বোন কোমল রামপালের নাম। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা এনিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন বলে খবর। বুধবার তাঁকে মুম্বইয়ের NCB দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

34d0eb321d965703b435d6dfd2484265

মুম্বই: মাদক মামলায় এবার জড়িয়ে গেল অর্জুন রামপালের বোন কোমল রামপালের নাম। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা এনিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন বলে খবর। বুধবার তাঁকে মুম্বইয়ের NCB দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বলিউডে কোমল তেমন পরিচিত মুখ না হলেও গ্ল্যামার দুনিয়ায় পরিচিত কোমল। ১৯৯৪ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনালিস্ট ছিলেন তিনি। তারপরে বেশ কয়েকবছর তিনি বিমানসেবিকার কাজও করেন। বর্তমানে স্পা কনসালট্যান্ট হিসেবে কাজ করেন তিনি। জানা গিয়েছে, অর্জুনের বাড়ি থেকে যে নিষিদ্ধ মাদক উদ্ধার করেছিল NCB, সেই প্রসঙ্গেই কোমলকে জিজ্ঞাসাবাদ করা হবে। কারণ সেগুলির মধ্যে কিছু ছিল তাঁর পোষ্য কুকুরের এবং কিছু ছিল বোন কোমলের। অর্জুন নিজের বয়ানে একথা জানিয়েছেন। সেই কারণেই কোমলকে জিজ্ঞাসাবাদ করবেন NCB কর্তারা।

অর্জুন রামপালকে মাদক সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি তলব করে। এনিয়ে ১৫ ডিসেম্বর তাঁকে সমন পাঠানো হয় এবং ১৬ ডিসেম্বর তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। তবে ব্যক্তিগত কারণে তিনি তাঁদের সামনে হাজির হওয়ার জন্য এক সপ্তাহের সময় চেয়েছিলেন। সূত্র অনুসারে, অর্জুন রামপালের প্রেসক্রিপশনটি যদি জাল বলে প্রমাণিত হয়, তবে অভিনেতাকে গ্রেপ্তার করতে পারে এনসিবি। অর্জুন রামপাল দিল্লির এক ডাক্তারের কাছ থেকে বন্ধুর মাধ্যমে প্রেসক্রিপশনটি পেয়েছিলেন বলে জানা গিয়েছে। এছাড়া প্রেসক্রিপশনের তারিখটি পিছনের। একটি জাল, ব্যাকটেড প্রেসক্রিপশন তৈরি করা বড় কিছু নয়। ফলে অর্জুন তা তৈরি করতে পারেন বলেও আশঙ্কা। তাই গোটা ঘটনাটি খতিয়ে দেখছে এনসিবি। ২১ ডিসেম্বর সোমবার সকালে অর্জুন রামপাল দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি মুম্বইয়ের কার্যালয়ে এসেছিলেন। কিছু মনোরোগ সম্পর্কিত ওষুধের কারণে অর্জুন রামপালের দেওয়া চিকিৎসকের প্রেসক্রিপশনটি নিয়ে এনসিবি সন্দেহ করে। মিডিয়ার সঙ্গে কথা বলার সময় অর্জুন রামপাল বলেন যে কোনও ধরণের মাদক বা মাদক ব্যবসায়ীদের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। তিনি ওনিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে সবরকম সহযোগিতা করছেন। তিনি তাঁর বাড়িতে পাওয়া ট্যাবলেটগুলির জন্য একটি বৈধ প্রেসক্রিপশন জমা দিয়েছেন বলেও উল্লেখ করেন অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *