রাখির শরীরজুড়ে পরপুরুষের নাম! রুবিনার রাগে জমজমাট বিগ বস

রাখির শরীরজুড়ে পরপুরুষের নাম! রুবিনার রাগে জমজমাট বিগ বস

2bfc6d5c8485fbbcb33fce6c00d02cb7

 মুম্বই: দেশের অন্যতম জনপ্রিয় টিভি শো ‘বিগ বস-১৪’র যাত্রাপথ এখন মধ্যলগ্নে। আর এর মাঝেই এক এপিসোডে জনপ্রিয় পুরুষ প্রতিযোগী অভিনবের প্রেমে হাবুডুবু খেতে দেখা গেল আরেক মহিলা প্রতিযোগী রাখি’কে। অভিনবের কাছে রাখির আবদার যেন দিন দিন নিত্যতা বহন করে চলেছে: কোনোদিন শাড়ি পরিয়ে দেওয়ার আবদার, তো কখনো তার বিরহে চোখ ভিজিয়ে লাল হয় মেয়ের। আর এসব ছড়িয়ে নিজের গায়ে লিপস্টিক দিয়ে অভিনবের নাম লিখে চর্চায় এসে হাজির রাখি।

জনপ্রিয় শো ‘বিগ বসে’র বর্তমান সপ্তাহের নতুন একটি প্রোমো ভিডিওতে রাখি’র এমন রূপ দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মহিলা প্রতিযোগী রাখি লাল লিপস্টিক দিয়ে নিজের সারা শরীরে ‘আই লাভ ইউ অভিনব’ লিখে ঘুরে বেড়াচ্ছেন ঘর ঘর। আর রাখিকে এসবের কারণ জিজ্ঞেস করায় তাকে অভিনবের প্রতি গভীর ভালোবাসা প্রকাশ করতেও দেখা যাচ্ছে এই ভিডিওতে।

সবাই যখন রাখি’র এসব কাণ্ডের রস আস্বাদন করে চর্চায় মশগুল, তখন অবশ্য অভিনব পত্নী রুবিনা বেজায় চটেছেন রাখি’র এহেন আচরণে। রুবিনা রাখি’র এই ব্যবহারকে ‘চিপ এন্টারটেইনমেন্ট’ বলে নিজের বিরক্তি প্রকাশ করেছেন। তিনি আরো বলেছেন, “এসব করে নিজেকে খারাপভাবে প্রকাশ করছে রাখি। তবে ওর যা ইচ্ছে ও তাই করুক। তবে অভিনবকে এরকম কিছু করতে দিচ্ছিনা আমি”।

অন্যদিকে, রাখি’র এরকম কার্যকলাপে অনেকের হাসিঠাট্টা ও টিপ্পনীর মাঝে আরেক মহিলা প্রতিযোগী আরশি খান রাখির উদ্দেশ্যে বলেছেন, “এরকম অদ্ভুত কাজ করে অভিনবকে তুমি নিজের থেকে নিজেই দূরে সরিয়ে দিচ্ছ রাখি”। তবে প্রেমিকা রাখি যেন এসব কথা তোয়াক্কা করতেই চান না। তিনিও একটি বার্তায় আরশি খান’কে জবাবে বলেছেন, “অভিনবকে আমার থেকে দূরে কেউ করতে পারবে না”।

এই সপ্তাহের এই প্রোমো ভিডিওতে রাখি-পুরান ছাড়াও নমিনেশনের ব্যাপারে প্রতিযোগীদের বেডরুম ও বাথরুম ছেড়ে যাওয়ার সময় নিয়ে আলোচনা করতেও দেখা গেছে। খেলা নিয়ে উন্মাদনার মাঝে রাখি-কান্ড’তে যেন ‘বিগ বস-১৪’ আপাতত জমজমাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *