‘ঝুমা বৌদি’ এখন অতীত! নতুন ‘ভাবি’র জন্য পাগল ভারতীয় ক্রিকেট দর্শক!

‘ঝুমা বৌদি’ এখন অতীত! নতুন ‘ভাবি’র জন্য পাগল ভারতীয় ক্রিকেট দর্শক!

3a2fae2ae6da95f82e473b64c687c06a

নয়াদিল্লি: আন্তর্জাতিক ক্রিকেটের মাঠেও ‘বৌদি’! শুনতে একটু অবাক লাগলেও এমনটাই ঘটেছে অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় ক্রিকেট দলের সিরিজ জয়ের ইতিহাস গড়ার পর। গতমাসে ভারতের এই সিরিজ জয়ের আনন্দে ভারতীয় ক্রিকেট ভক্তদের সঙ্গে একই তালে মেতে উঠেছিলেন অস্ট্রেলিয়ান মহিলা ক্রিকেট সাংবাদিক চোলে অ্যামান্ডা বেইলি।

সিরিজ চলাকালীন ভারতীয় দলকে নিয়ে তার বেশ কয়েকটি টুইটও নজরে আসে সোশ্যাল মিডিয়ায়। আর তারপরেই বিখ্যাত হল্যে ওঠেন বেইলি। বর্তমান সময়ে বিখ্যাত হওয়ার সবথেকে সহজাত মাধ্যম তো সোশ্যাল মিডিয়া। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও বর্তমান অধিনায়ক বিরাট কোহলি’র ভক্ত মহিলা সাংবাদিক বেইলির করা বেশ কিছু টুইটও ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে ভারতীয় ক্রিকেট ফ্যানেদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তাকে নিয়ে চর্চা। আবার অনেকেই তাকে ‘ভাবি’ অর্থাৎ ‘বৌদি’ সম্বোধনেও ডেকেছেন টুইটের কমেন্টে।

নিজের এহেন জনপ্রিয়তাকে নিজেও রীতিমতো উপভোগ করছেন সাংবাদিক বেইলি। ইতিমধ্যে তিনি যেমন অনেককেই হিন্দিতে ‘শুভরাত্রি’ প্রেরণ করেছেন, ঠিক তেমনই অনেকের ‘প্রিয় খাবার কি?’ প্রশ্নের উত্তরে হিন্দিতে লিখেছেন ‘ছোলে বাটুরে’, এবং ভারতে এসে তা খেয়ে যাওয়ারও কথা বলেছেন তিনি প্রশ্নকর্তাকে। এতে তার ভারতীয় ভক্তরা খুশিও হয়েছে বেজায়। তাই ধীরে ধীরে ভারতীয় ক্রিকেট সম্পর্কে নিজের ভালোবাসা প্রকাশ করেছেন বেইলি। তিনি বলেছেন, “আমি রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ভক্ত”। তাছাড়াও বেইলি’র টুইটারের কভার ফটোতেও দেখা যাচ্ছে রিষভ পান্থের ছবি। এসব মিলিয়ে একনজরে বেইলির টুইটার হ্যান্ডেল যেমন দিন দিন ভারতের ক্রিকেটপ্রেমীর মতো হয়ে উঠছে, তেমনই বেইলি ভারতীয় ক্রিকেট ফ্যানদের কাছে ‘ভাবি’ হয়ে উঠছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *