পর্দার ‘কিসার’ ইমরান বাস্তবে পুরোদস্তুর ‘পারিবারিক’!

পর্দার ‘কিসার’ ইমরান বাস্তবে পুরোদস্তুর ‘পারিবারিক’!

e47ec6340224ca17261147b105d0a6cc

মুম্বই: ৪২-এ পা দিলেন বলিউডের অন্যতম সুপারস্টার ইমরান হাশমি। বি-টাউনে সিরিয়াল কিসার নামে পরিচিত এই অভিনেতার জন্মদিনে শুভেচ্ছার ঢেউ উপচে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনয় জগতে আসার আগে ২০০২ সালে ‘রাজ’ ছবিতে সহকারি পরিচালক হিসেবে কাজ করেন ইমরান। পরের বছর ২০০৩ সালে পরিচালক বিক্রম ভাটের ছবি ‘ফুটপাথ’ দিয়ে অভিনয় জীবনের শুরু। তবে প্রথম ছবি বক্সঅফিসে একেবারেই লাভের মুখ দেখেনি। তবে ঠিক পরের বছরেই পরিচালক অনুরাগ বাসুর ছবি ‘মার্ডার’এ সুযোগ পান তিনি। আর এই ছবি করার পর জনপ্রিয়তার শীর্ষে উঠে যান বলিউডের সিরিয়াল কিসার। পরবর্তী বছরগুলিতে ‘কলিযুগ’, ‘আকসার’, ‘গ্যাংস্টার’, ‘জন্নত’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’-এর মতো একাধিক সুপারহিট ছবিতে কাজ করেছেন ইমরান।

রুপোলি পর্দায় ‘সিরিয়াল কিসার’ কিংবা ‘রোমিও’ নামে পরিচিত হলেও বাস্তব জীবনের ঘোর সংসারী ‘ওয়ান উইমেন ম্যান’ ইমরান। দীর্ঘ ছয় বছরের প্রেমের পর ২০০৬ সালে স্কুল জীবনের বান্ধবী পারভিন শাহানিকে বিয়ে করেন তিনি। ২০১০ সালে একমাত্র সন্তান আয়ানের জন্ম হয়। তবে ব্যক্তিগত জীবনেও তার লড়াইয়ের শেষ নেই। ২০১৪ সালে ক্যান্সার রোগে আক্রান্ত হয় আয়ান। দীর্ঘ পাঁচ বছরের লড়াইয়ের পর অবশেষে ২০১৯ সালে চিকিৎসকরা আয়ানকে ক্যান্সার মুক্ত ও সম্পূর্ণ সুস্থ ঘোষণা করে। ক্যান্সারাক্রান্ত ছেলেকে নিয়ে তার দীর্ঘ লড়াই ও তার সুস্থ হয়ে ওঠার কাহিনী নিয়ে ‘কিস অফ লাইফ’ নামের একটি বইও লেখেন ইমরান। চলতি বছরে ‘চেহেরা’, ‘টাইগার ৩’ ছবি দেখা যাবে ইমরানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *