ডিভোর্স ঘোষণার পর হাতে হাত রেখে ভিডিও আমির-কিরণের! কী বললেন

ডিভোর্স ঘোষণার পর হাতে হাত রেখে ভিডিও আমির-কিরণের! কী বললেন

5213cda38c607208a8c7643daecb83e1

মুম্বই: গতকাল কার্যত সকল অনুরাগীদের চমকে দিয়ে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন ভারতের অন্যতম জনপ্রিয় এবং সেরা অভিনেতা আমির খান এবং তার স্ত্রী কিরণ রাও। জানিয়েছিলেন তাঁরা জীবনের নতুন অধ্যায় শুরু করতে চান তবে আর একসঙ্গে বৈবাহিক জীবনে আবদ্ধ হয়ে নয় শুধুমাত্র বন্ধু হিসাবে থেকে। এই বিবাহ বিচ্ছেদের ঘটনা প্রকাশ্যে আসার পরেই একাধিক বিষয় নিয়ে আলোচনা হতে শুরু করেছে। তৃতীয় কোন মহিলা এর মধ্যে রয়েছেন এমন আলোচনা হচ্ছে সর্বত্র। নাম উঠছে দঙ্গল ছবি খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখের। তবে হাজারো আলোচনার মধ্যে আজ হঠাৎ আমির এবং কিরণ হাতে হাত রেখে ভিডিও বার্তা দিলেন সকলের উদ্দেশ্যে। জানালেন তাঁরা এক সঙ্গেই আছেন এবং ভাল থাকবেন।

ভিডিও বার্তায় তাদের বক্তব্য, তারা দুজনে খুবই খুশি হয়েছেন তাঁদের সম্পর্ক বদলে যেতে কিন্তু সম্পর্ক পরিবর্তন হয়ে গেলেও তারা দুজন একসঙ্গে আছেন এবং থাকবেন। একই সঙ্গে এটাও জানিয়েছেন, তাদের এই খবর শুনে সকলের হয়ত খারাপ লেগেছে বা দুঃখ পেয়েছেন কিন্তু তারা চান সকলে যেন তাদের এবং তাদের সন্তানের জন্য প্রার্থনা করুক। এর পাশাপাশি দুজনের বক্তব্য, আলাদা হয়ে গেলেও নিজেদের উদ্যোগে তৈরি পানি ফাউন্ডেশনের কাজ তারা একসঙ্গেই করবেন। বর্তমানে কার্গিলে ‘লাল সিং চাড্ডা’-র শুটিংয়ে ব্যস্ত আমির। সেখান তাঁর সঙ্গেই রয়েছেন কিরণ ও তাঁদের সন্তান আজাদ। সেখান থেকেই এই ভিডিয়ো বার্তা দিয়েছেন তাঁরা।

গতকাল একটি যৌথ বিবৃতি দিয়ে তারা জানিয়েছিলেন, ১৫ বছর তারা একসঙ্গে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন এবং দুঃখ, আনন্দ একে অপরের সঙ্গে ভাগ করে নিয়ে জীবন কাটিয়েছেন। তবে এখন তারা দুজনেই নিজেদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চান এবং সেটা স্বামী-স্ত্রী হিসেবে নয়, বরং সন্তানদের বাবা-মা এবং পরিবার হয়ে। তারা এও জানিয়েছেন, কিছু সময় আগেই তারা বিবাহবিচ্ছেদের পরিকল্পনা করেছিলেন কিন্তু এখন অবশেষে সেই সিদ্ধান্ত নিয়ে নিচ্ছেন। তবে তাদের সন্তান প্রসঙ্গে দুজনের বক্তব্য, তারা তাদের প্রতি দায়িত্বশীল থাকবেন এবং দুজনে একসঙ্গে তাদের বড় করে তুলবেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *