প্রায় এক যুগ পর শ্যুটিং ফ্লোরে হেলেন, শীঘ্রই দেখা যাবে ওয়েব সিরিজে

প্রায় এক যুগ পর শ্যুটিং ফ্লোরে হেলেন, শীঘ্রই দেখা যাবে ওয়েব সিরিজে

30c72d054af57dc1cc69093c55d94231

 

Helen starts shooting for a web series
 

প্রায় এক যুগ পর শুটিং ফ্লোর কাঁপালেন হেলেন। জানা যাচ্ছে পরিচালক অভিনব দেওয়ের ওয়েব সিরিজ ‘ব্রাউন ইন মুম্বই’-য়ে দেখা যাবে তাঁকে। তবে তাঁক কোন চরিত্রে দেখা যাবে, সেই বিষয়ে কোনও স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে না। মনে করা হচ্ছে, গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। এই ওয়েবসিরিজে করিশ্মা কাপুর অভিয় করছেন বলে জানা গিয়েছে। শেষবার তাঁকে হিরোইন ছবিতে দেখতে পাওয়া গিয়েছিল।
গত বছর শেষের দিকে করিশ্মা ও হেলেনের শুট হওয়ার কথা ছিল। কিন্তু সেই সময় ওমিক্রন বাড়তে থাকে। যার জেরে শুটিং সাময়িকভাবে বন্ধ রাখা হয়। তারপর শুটিংয়ের দিন ঠিক হয়। কিন্তু করিশ্মা কাপুর সেই সময় করোনায় আক্রান্ত হয়। তিনি সুস্থ হওয়ার পরেও বিপদ কাটে না। পরিচালকের বাবা মারা যান। অবশেষে সমস্ত বাধা কাটিয়ে শুরু হতে চলেছে এই শো। করিশ্মা কাপুরকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ মেন্টালহুডে। সেখানে সঞ্জয় সুরি, দিনো মরিয়ার সঙ্গে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।
ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে বলিউডে পা রেখেছিলেন তিনি। এরপর তিনি সেলিম খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সৎ ছেলে সলমন খানের সঙ্গে তাঁর মধুর সম্পর্ক। তবে সেলুলয়েডে তাঁকে দীর্ঘদিন দেখা যায়নি। দীর্ঘ অবসর কাটিয়ে তিনি ফিরছেন অভিনয় জগতে। তাঁর দ্বিতীয় ইনিংয় দেখার জন্য অধীর আগ্রহে দর্শকরা বসে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *