অন্তর্বাস ছাড়াই আয়নার সামনে মিরর সেলফি! সুপার হট মালাইকার লাস্যে আগুন নেটপাড়ায়

অন্তর্বাস ছাড়াই আয়নার সামনে মিরর সেলফি! সুপার হট মালাইকার লাস্যে আগুন নেটপাড়ায়

c22ca5a4a2068f83fc090825e7905b98

মুম্বই: সুপার হট মালাইকার শরীরী নেশায় বুঁদ আঠারো থেকে আশি। তাঁর উন্মুক্ত শরীরী আঁচে পারদ চড়ে হু হু করে। আরও একবার আগুন ঝরা লাস্যে ঝড় তুললেন বলি ডিভা মালাইকা আরোরা। 

আরও পড়ুন- অবশেষে স্বস্তি, ফৌজদারি মামলা থেকে মুক্ত শাহরুখ খান

গত ২ এপ্রিল ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিল মালাইকার গাড়ি৷ পুনের একটি ফ্যাশন ইভেন্ট থেকে মুম্বই ফেরার পথে ঘটে দুর্ঘটনা৷ আহত হন মাল্লা। সেই ঘটনার পর থেকে শারীরিক যন্ত্রণার থেকে মানসিক যন্ত্রণায় বেশি ভুগেছেন অর্জুন প্রেমিকা। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে গুটিয়ে রেখেছিলেন ছাইয়া গার্ল৷ অবশেষে সেই ট্রমা থেকে বেরিয়ে স্বাভাবিক ছন্দে ফিরলেন অভিনেত্রী৷ আর ফর্মে ফিরেই হাঁকালেন ছক্কা৷ ব্রা না পরে মিরর সেলফিতে নেটপাড়ায় ঝড় তুললেন বলি ডিভা।

মালাইকা

বলি ফ্যাশনিস্তা, ফিটনেস ফ্রিক থেকে সুপারহট, মালাইকার নামের সঙ্গে জুড়ে রয়েছে সমস্ত তকমা৷ ৫০ -এর দোরগোড়ায় পৌঁছেও তিনি লাবণ্যময়ী৷ তাঁর মেদহীন শরীরের মোচড়ে ফিদা সাইবারহবাসী। সাহসী অভিনেত্রী হিসেবেও বি-টাউনে সুনাম রয়েছে তাঁর৷ আরও একবার অন্তর্জালে ঝড় তুললেন তিনি৷ আয়নার সামনে দাঁড়িয়ে লাস্য ঝরা শরীরে সেলফি তুললেন মালাইকা৷ ব্রা ছাড়াই সিক্যুইনের ড্রেস পরে তাঁর হট মিরর সেলফিতে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়৷ খোলা পিঠ দিয়ে চুঁইয়ে পড়ছে যৌবন৷ ব্যাকলেসে মালাইকাকে দেখে ঘাম ঝরছে অনুরাগীদের৷ নিতম্ব ফ্লন্টস করে ছবি দিতেই ধুকপুকানি চরমে উঠল ভক্তদের৷ তাঁর রূপের ছটায় বেসামাল পুরুষ হৃদয়৷