৪৮ ঘণ্টা পার বাবা নেই, শোকে পাথর কেকে’র মেয়ে

৪৮ ঘণ্টা পার বাবা নেই, শোকে পাথর কেকে’র মেয়ে

69b20b587e7885e10bef6a8826482bf1

মুম্বই: কলকাতায় দু’দিনের শো শেষ করেই চলে আসার কথা ছিল বাবার। কিন্তু ভবিতব্য কিছু অন্য ছিল। ভালোবাসার শহরে এসেই চিরতরে হারিয়ে গেছেন কেকে। পরিবার তাঁর ফেরার অপেক্ষা করছিল, সেই অপেক্ষা আজীবনের জন্যই থেকে গেল। দেখতে দেখতে ৪৮ ঘণ্টা পার হয়ে গেলেও এখনও কেউই মানতে পারছেন না যে কেকে নেই। ভক্ত, অনুরাগীরা তো শোকে বিহ্বল। কেকে’র পরিবারের অবস্থা তো আরও শোচনীয়। গায়কের মেয়ে তামারা তো শোকে পাথর হয়ে গিয়েছে কার্যত। তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই তা বোঝা যায়।

আরও পড়ুন- হোটেলে ফিরে লিফ্টে মাথা নিচু করে দাঁড়িয়ে ছিলেন কেকে, ঘরে ঢুকেই অজ্ঞান

ইনস্টাগ্রামে কেকে’র মেয়ে তামারার আবেগঘন পোস্ট এখন ভাইরাল হয়ে গিয়েছে। বাবার সেই পরিচিত হাসিমুখের ছবি সে শেয়ার করেছে এবং তার সঙ্গে লেখা, ”ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল। তোমায় খুব ভালবাসি বাবা।” তাঁর এই পোস্ট অনুরাগীরাও নিজেদের আবেগ ধরে রাখতে পারেনি। সদ্য বাবা হারা মেয়েটাকে তারাও নিজেদের মতো সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছে। তবে তারাও হয়তো এখনও মনে করেন তিনি ফিরে আসবেন, কিন্তু না। সেটা আর সম্ভব নয়। না ফেরার দেশে চলে গিয়েছেন কৃষ্ণকুমার কুনাথ বা কেকে।

এদিন কেকে’র বাড়িতে তাঁকে শেষ বার দেখতে ভক্তদের ভিড় হয়েছিল। এসেছিলেন তাঁর সহকর্মী, বন্ধুরা। দেখা গিয়েছে বলিউডের সঙ্গীতজগতের বিশিষ্টদের। কেকে’কে দেখতে এসেছিলেন শ্রেয়া ঘোষাল, অভিজিৎ ভট্টাচার্য, সেলিম মার্চেন্ট, হরিহারান, জাভেদ আখতার, অনুপ জালোটা, অলকা ইয়াগ্নিক, উদিত নারায়ণ, রাহুল বৈদ্য, জাভেদ আলি, শিল্পা রাও সহ প্রমুখরা। ছেলে নকুল মুখাগ্নি করেন বাবার। তারপর সব রীতি মেনেই দাহ করা হয় কেকে’র নশ্বর দেহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *