কেকে অতীত, এবার গান চুরির অভিযোগ রূপঙ্করের নামে! সরব ইউটিউবার

কেকে অতীত, এবার গান চুরির অভিযোগ রূপঙ্করের নামে! সরব ইউটিউবার

8fdee7ecdb6c8950caaf46cd9c7a9f61

কলকাতা: গায়ক কেকে’কে নিয়ে বিরূপ মন্তব্য করে সংবাদ শিরোনামে এসে গিয়েছিলেন রূপঙ্কর বাগচী। নিন্দায় সরব হয়েছিল সকলে। ব্যাপক ট্রোলিং এবং কটাক্ষের শিকার হতে হয়েছিল তাঁকে। ‘হু ইজ কেকে?’ এই প্রশ্ন তোলার পর কার্যত তাঁর জীবনে ঝড় এসে গিয়েছিল। চরম নিন্দা তো ছিলই, সঙ্গে আবার জুটেছিল প্রাণহানীর হুমকি। সেই অধ্যায় কিছুটা অতিক্রম করে এসেছিলেন তিনি। তবে আবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে রূপঙ্কর। এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ গান চুরির!

আরও পড়ুন- মোদীর ডাকে সাড়া দিয়ে ভারতে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মনোরমা ঘোষাল নামে এক ইউটিউবার সম্প্রতি এই অভিযোগ এনেছেন গায়ক রূপঙ্কর বাগচী এবং কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায়ের নামে। তাঁর দাবি, তাঁর নিজস্ব একটা গান চুরি করে গাওয়া হয়েছে। কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায় এবং গায়ক রূপঙ্কর বাগচীর নামে তাই তিনি থানার দারস্থ হয়েছেন। মনোরমার বক্তব্য, ৬ মাস আগেই তাঁর চ্যানেলে ওই নির্দিষ্ট গানটি আপলোড হয়। পার্থ তাঁর থেকে পুরো পারিশ্রমিক নিয়ে গানটি তাঁকে দিয়েছিলেন। তাঁকে নাকি এটাও বলা হয়েছিল যে এই গানটি তার নিজের হবে। কিন্তু মনোরমা জানাচ্ছেন, সপ্তাহ খানেক আগে থেকে পার্থ তাঁকে অনুরোধ করে ম্যাসেজ করতে থাকে যাতে তিনি তাঁর গানটি ‘মিউট’ করে দেন। সোশ্যাল যাতে তিনি না করেন। এতেই বেঁকে বসেন তিনি। কিন্তু তাঁর অভিযোগ, তারপরেও তার চ্যানেলে স্ট্রাইক মেরে ওই গানটি রূপঙ্কর বাগচীকে দিয়ে গাওয়ানো হয়েছে।

মনোরমা আরও জানিয়েছেন, এই বিষয়টি হওয়ার পর তাঁর পরিবারের থেকে রূপঙ্কর বাগচীকে ম্যাসেজ করা হয় গানটির ব্যাপারে। যে এই গান গাওয়া হয়ে গিয়েছে, কে গেয়েছে, সেই গানের লিঙ্ক, তাও পাঠানো হয়। এখানেই মনোরমার প্রশ্ন, সব জেনেও কী ভাবে বুধবার এই একই গান রূপঙ্কর আপলোড করলেন? এখন তাঁর একটাই দাবি, তাঁর গানটা যেন আগের মতো রিলিজ করে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *