আরও সঙ্কট বেড়েছে, ভালো নেই কমেডিয়ান রাজু

আরও সঙ্কট বেড়েছে, ভালো নেই কমেডিয়ান রাজু

dfd99cf24e8446a4aeb08721507113a8

নয়াদিল্লি: জিম করার সময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে গত বুধবার হাসপাতালে ভর্তি হয়েছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। জানা গিয়েছিল, হৃৎপিণ্ডে কয়েকটি ব্লক ধরা পড়েছে। টানা ৮ দিন চিকিৎসাধীন থাকার পর জানা গেল তাঁর শারীরিক অবস্থা বেশ জটিল। শেষ মেডিক্যাল বুলেটিন বলছে, ভালো নেই অভিনেতা। হৃদপিণ্ড আপাতত সচল থাকলেও কাজ করছে না মস্তিষ্ক। আপাতত লাইফ সাপোর্টেই রয়েছেন তিনি।

আরও পড়ুন-  যে মেয়ে নিজে থেকে সেক্স করতে চায়, সে যৌনকর্মী! বিস্ফোরক ‘শক্তিমান’

হাসপাতালের তরফে জানান হয়েছে, বুধবার রাত থেকেই রাজু শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। বৃহস্পতিবার সকাল থেকে রাজু মস্তিষ্ক কাজ করা বন্ধ করে দিয়েছে। তবে হৃদস্পনন্দ চলছে রাজুর। এই অবস্থায় তাঁর বন্ধু থেকে শুরু করে পরিবার, অনুগামীরা শুধু প্রার্থনা করেই চলেছেন। এছাড়া আর কোনও উপায় খুঁজে পাচ্ছেন না কেউই। সকলেই চাইছেন যে কিছু একটা চমৎকার হয়ে যাক। সেই আশাতেই রয়েছেন তাঁরা। উল্লেখ্য, দেশের শীর্ষস্থানীয় কমেডিয়ানদের মধ্যে একজন রাজু শ্রীবাস্তব। দেশে তো বটেই, দেশের বাইরেও বহু ভক্ত রয়েছে রাজুর। সেই অভিনেতাই এভাবে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় রীতিমতো চিন্তিত তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই রাজুর সুস্থতা কামনা করেছেন।

৫৮ বছর বয়সী রাজু শ্রীবাস্তব স্টেজ শো, কমেডি শো ছাড়াও বেশ কিছু সিনেমাতেও তিনি কাজ করেছেন। বিখ্যাত কমেডিয়ান একজন অভিনেতা ছাড়াও একজন বিজেপি নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *