‘বাবা ভেন্টিলেটরেই আছেন’, ‘ভুয়ো’ খবর নিয়ে প্রতিক্রিয়া রাজুর কন্যার

‘বাবা ভেন্টিলেটরেই আছেন’, ‘ভুয়ো’ খবর নিয়ে প্রতিক্রিয়া রাজুর কন্যার

dfd99cf24e8446a4aeb08721507113a8

নয়াদিল্লি: কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্য নিয়ে সকলেই চিন্তিত। এদিন সকালেই জানা গিয়েছিল যে, ১৫ দিন পর রাজুর জ্ঞান ফিরেছে এবং এত দিন ভেন্টিলেশনে ছিলেন তিনি কিন্তু এখন তাঁকে সেখান থেকে সরিয়ে আনা হয়েছে। এই খবরে তাঁর অনুগামীরা স্বস্তি পেয়েছিল। তবে রাজুর কন্যা নিজে জানালেন যে তাঁর বাবা ধীরে ধীরে সুস্থ হচ্ছেন ঠিকই, কিন্তু এখনও ভেন্টিলেটরেই আছেন। বাকি সব খবরকে তিনি ভুয়ো বলে দাবি করেছেন। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করেছেন রাজুর কন্যা।

আরও পড়ুন-  যে মেয়ে নিজে থেকে সেক্স করতে চায়, সে যৌনকর্মী! বিস্ফোরক ‘শক্তিমান’

রাজু শ্রীবাস্তবের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে তাঁর কন্যা একটি পোস্ট করে লিখেছেন, ”আমার বাবার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল, তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। এই মুহূর্তে তিনি ভেন্টিলেটরে আছেন। শুধুমাত্র এইমস দিল্লি এবং রাজু শ্রীবাস্তবের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বিশ্বাসযোগ্য এবং সঠিক। অন্য কোনও খবর এবং অন্য কারোর মন্তব্য একদম বিশ্বাস করবেন না।” গত ১০ আগস্ট জিম করতে করতে হঠাৎ জ্ঞান হারান রাজু শ্রীবাস্তব। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ভর্তি হন দিল্লির এইমস হাসপাতালে। তারপর থেকেই চলছিল প্রায় জীবন-মরণ লড়াই।

7902223498b8d56db50d8b43723fab75

তবে এদিন সকালে জানা যায় টানা ১৪ দিন কোমায় থাকার পর অবশেষে জ্ঞান ফিরেছে তাঁর, চোখ খুলেছেন তিনি। যদিও সেই নির্দিষ্ট খবরে মান্যতা দিলেন না খোদ রাজুর কন্যা। প্রসঙ্গত, আগেও অনেক রকম খবর ছড়িয়ে গিয়েছিল তাঁর স্বাস্থ্য নিয়ে। কোনও সংবাদমাধ্যমকে বলতে শোনা যায়, তাঁর ব্রেন ডেথ হয়েছে। আবার কেউ আশঙ্কা করে তাঁর মৃত্যু হয়েছে। কিন্তু রাজুর স্ত্রী তাঁর শারীরিক অবস্থা প্রসঙ্গে বিবৃতি দেন স্পষ্টভাবে। তিনি জানান, রাজু লড়াই করছেন এবং তিনি আশা রাখেন তাঁর স্বামী জিতবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *