ফের মা হচ্ছেন শুভশ্রী, সুখবর জানিয়েই জগন্নাথধামে নায়িকা, আগলে রাখলেন রাজ

ফের মা হচ্ছেন শুভশ্রী, সুখবর জানিয়েই জগন্নাথধামে নায়িকা, আগলে রাখলেন রাজ

2925440cc7068928ecb224b5fb59ed9a

কলকাতা:  উল্টো রথে হাতে হাত রেখে জগন্নাথধামে রাজ-শুভশ্রী৷ মঙ্গলবারই দ্বিতীয়বার মা হওয়ার কথা ঘোষণা করেছে অভিনেত্রী৷ তার পরেই সোজা পুরীতে উড়ে গেলেন পুজো দিতে৷ 

ছেলে ইউভানের বয়স এখন তিন৷ এরই মধ্যে ফের মা হওয়ার সুখবর দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার অভিনেত্রী নিজে সোশ্যাল মিডিয়ায় তাঁর দ্বিতীয়বার মা হওয়ার খবর শেয়ার করেন৷ হবু মা-বাবা সকলকে কিছুটা চমকে দিয়েই প্রকাশ্যে আনেন সন্তান আগমনের বার্তা৷ এর পর বুধবার সকালেই তাঁরা রওনা দেন পুরীর পথে। রাজ সংবাদমাধ্যমকে জানান, তিন মাস পেরনোর পরই তাঁরা শুভশ্রীর প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে এনেছেন। অর্থাৎ বর্তমানে চার মাসের অন্তঃসত্ত্বা ‘ইন্দুবালা’ নায়িকা। 

 

 

এদিকে, শুভশ্রী যে জগন্নাথদেবের ভক্ত, সে কথা ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। তাঁর দক্ষিণ কলকাতার বাড়িতেও ধুমধাম করে রথের পুজো হয়েছে। সেখানে হোম-যজ্ঞও হয়েছে। এ বার উল্টোরথের দিন সোজা পুরীতে জগন্নাথের দর্শন করতে গেলেন নায়িকা। 

 

এদিন রথ দেখার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী। প্রতিটা ছবিতেই ধরা পেরেছে রাজের কেয়ারিং রূপ৷ দেখা গিয়েছে ভিড়ের মাঝে স্ত্রীকে সযত্নে আগলে রেখেছেন পরিচালক-প্রযোজক ও ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক৷  মাতৃত্বের জেল্লা এখন থেকেই ফুটে উঠেছে শুভশ্রীর চোখেমুখে। 

 পুরীতে শুভশ্রী-রাজের সঙ্গে ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। রথ দেখার ফাঁকে পুরীর সমুদ্র সৈকতে একান্তে পরিজনদের সঙ্গে সময়ও কাটান হবু মা। ইনস্টাগ্রামে রাজের সঙ্গে সেলফিও শেয়ার করেন তিনি৷ শুভশ্রীর সঙ্গে পুরীতে রয়েছেন তাঁর বেস্ট ফ্রেন্ড পৌলমী ও তাঁর স্বামীও।

ইউভান

শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়ার খবরে বেজায় খুশি তাঁর অনুরাগীরা। শুভশ্রী যে ছেলে ইউভান-অন্ত প্রাণ, সে কথা প্রায় সকলেই জানেন৷ তবে পুরীতে দেখা মিলল না রাজ-পুত্রের৷ তবে ফের মা-বাবা হওয়ার খবরটা অভিনব কায়দায় ঘোষণা করেন ‘রাজশ্রী’৷  ইউভানের একটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দু’দিকে তাঁর দু’হাত ধরে আছেন রাজ আর শুভশ্রী। সেখানে ইউভানের গায়ে জড়ানো টি-শার্টে লেখা রয়েছে ‘প্রোমোটেড টু বিগ ব্রাদার’ ৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *