সাসপেন্ড হবেন রোনাল্ডো! চ্যাম্পিয়ন্স লিগের নিয়ে ধোঁয়াশা

নিয়ঁ: জুভেন্তাসের মেগাস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচে সাসপেন্ড করতে পারে উয়েফা। আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে একক নৈপুণ্যে হ্যাটট্রিক করে জুভেন্তাসকে শেষ আটে তোলার পর বিপক্ষ দলের কোচ ডিয়েগো সিমোনের উদ্দেশে অশ্লীল ইঙ্গিত করে জয় সেলিব্রেট করেছিলেন সি আর সেভেন। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে তার এক সপ্তাহ আগে প্রথম পর্বের

ae4fd9d6f97e159b690b52769cbb4a80

সাসপেন্ড হবেন রোনাল্ডো! চ্যাম্পিয়ন্স লিগের নিয়ে ধোঁয়াশা

নিয়ঁ: জুভেন্তাসের মেগাস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম কোয়ার্টার ফাইনাল ম্যাচে সাসপেন্ড করতে পারে উয়েফা। আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে একক নৈপুণ্যে হ্যাটট্রিক করে জুভেন্তাসকে শেষ আটে তোলার পর বিপক্ষ দলের কোচ ডিয়েগো সিমোনের উদ্দেশে অশ্লীল ইঙ্গিত করে জয় সেলিব্রেট করেছিলেন সি আর সেভেন।

যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে তার এক সপ্তাহ আগে প্রথম পর্বের অ্যাওয়ে ম্যাচে আতলেতিকো মাদ্রিদ ২-০ গোলে লিড নেওয়ার পর তাদের কোচ ডিয়েগো সিমোনে আরও বেশি অশ্লীল ইঙ্গিত করেছিলেন জুভেন্তাসের সমর্থকঠাসা অ্যালায়েঞ্জ স্টেডিয়ামের গ্যালারির দিকে। এরপর উয়েফার শৃঙ্খলারক্ষা কমিটির সভায় আতলেতিকো মাদ্রিদের কোচ ডিয়েগো সিমোনেকে ২০ হাজার ইউরো জরিমানা করা হয়েছিল। রোনাল্ডোর অঙ্গভঙ্গী সিমোনের থেকে কুৎসিত ছিল না। এটা দুটি সেলিব্রেশনের ভিডিও দেখলেই মালুম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *