সুপার কাপে খেলছে না ইস্টবেঙ্গল

কলকাতা: জল্পনার অবসান। অবশেষে সিদ্ধান্ত মতে সুপার কাপে খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের। কলকাতা ময়দান কেন, বৃহস্পতিবার বেঙ্গলুরুতে ইস্টবেঙ্গলের বোর্ড মিটিংয়ে নজর ছিল দিল্লির ফুটবল হাউসেরও। বোর্ড মিটিংয়ের পর খালি হাতেই শহরে ফিরতে হল লাল-হলুদ কর্তাদের। সুপার কাপে খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের। ম্যারাথন বৈঠকের পর কোয়েস ইস্টবেঙ্গল এফ সি-র তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, জোট থেকে

7a06498dca66b6307fb7f7de0d804965

সুপার কাপে খেলছে না ইস্টবেঙ্গল

কলকাতা: জল্পনার অবসান। অবশেষে সিদ্ধান্ত মতে সুপার কাপে খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের। কলকাতা ময়দান কেন, বৃহস্পতিবার বেঙ্গলুরুতে ইস্টবেঙ্গলের বোর্ড মিটিংয়ে নজর ছিল দিল্লির ফুটবল হাউসেরও। বোর্ড মিটিংয়ের পর খালি হাতেই শহরে ফিরতে হল লাল-হলুদ কর্তাদের। সুপার কাপে খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের। ম্যারাথন বৈঠকের পর কোয়েস ইস্টবেঙ্গল এফ সি-র তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, জোট থেকে বেরিয়ে আসা অনৈতিক হবে। বোর্ড মিটিংয়ে ক্লাবের তরফ থেকে হাজির ছিলেন শীর্ষকর্তা দেবব্রত সরকার, সৈকত গাঙ্গুলি ও সভাপতি প্রণব দাশগুপ্ত। সেখানে ক্লাবের ঐতিহ্য মেনে সুপার কাপে খেলার কথা বলা হয়।

কিন্তু চেয়ারম্যান নাকি বলেন এই পরিস্থিতিতে ক্লাব জোট থেকে বেরিয়ে এলে বিশ্বাসঘাতক হয়ে যাবেন তিনি। আর্থিক শর্তাবলী মনোমত হলেই আইএসএলের বিড তোলা হবে বলে ঠিক হয়েছে বোর্ড মিটিংয়ে। ফলে ক্লাবের কার্যকরী কমিটিতে ঠিক হওয়া কোনও দাবিই ধোপে টেকেনি বেঙ্গালুরুতে। শহরে ফিরে ফের কার্যকরী কমিটি-র বৈঠক ডাকা হবে ইস্টবেঙ্গলে। সেখানেই পরবর্তী পদক্ষেপ ঠিক হবে। তবে বলাই যায় বৃহস্পতিবারের বোর্ড মিটিংয়ের পর বেশ চাপে লাল-হলুদ কর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *