বারপুজো দিয়ে শুরু হল কলকাতা ময়দানের নববর্ষ

কলকাতা: বারপুজোর মাধ্যমে নতুন বছর এবং মরশুমের সূচনা হয়ে গেল কলকাতা ময়দানে। আর্থিক সঙ্কটে জেরবার দুই প্রধানের বার পুজোয় উৎসাহে কোনো ভাটা পড়েনি। প্রথা মেনেই এদিন বারপুজো করা হয় মোহনবাগানে। উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সচিব সৃঞ্জয় বোস , অর্থ সচিব দেবাশিস দত্ত, ফুটবল সচিব বাবুন বন্দ্যোপাধ্যায়-সহ ক্লাবের শীর্ষ কর্তারা। পাশাপাশি এদিনই আনুষ্ঠানিকভাবে মোহনবাগানের ইউটিউব চ্যানেলের প্রকাশ

a47dcf14e25feba67df5d2599a9fd8dc

বারপুজো দিয়ে শুরু হল কলকাতা ময়দানের নববর্ষ

কলকাতা: বারপুজোর মাধ্যমে নতুন বছর এবং মরশুমের সূচনা হয়ে গেল কলকাতা ময়দানে। আর্থিক সঙ্কটে জেরবার দুই প্রধানের বার পুজোয় উৎসাহে কোনো ভাটা পড়েনি। প্রথা মেনেই এদিন বারপুজো করা হয় মোহনবাগানে। উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সচিব সৃঞ্জয় বোস , অর্থ সচিব দেবাশিস দত্ত, ফুটবল সচিব বাবুন বন্দ্যোপাধ্যায়-সহ ক্লাবের শীর্ষ কর্তারা।

পাশাপাশি এদিনই আনুষ্ঠানিকভাবে মোহনবাগানের ইউটিউব চ্যানেলের প্রকাশ হলো। নাম মোহনবাগান টিভি। এই চ্যানেলের মাধ্যমে এখন থেকে মোহনবাগান সম্পর্কিত সমস্ত ভিডিও ঘরে বসেই দেখতে পাবেন সমর্থকরা। যে ম্যাচগুলি টিভিতে সম্প্রচার করা হবে না, সেই ম্যাচগুলিও আপলোড করা হবে এই ইউটিউব চ্যানেলে। যা ঘরে বসেই দেখতে পাবেন সবুজ মেরুন সমর্থকরা। অন্যদিকে রীতি মেনে বারপুজা হয়েছে ইস্টবেঙ্গলেও। উপচে পড়া ভিড় ছিল লাল হলুদ সমর্থকদের। সমর্থকদের জন্য লাল হলুদ ব্রিগেডের বিশেষ উপহার, বিদেশি কোচিং স্টাফকে দিয়ে বাংলায় ‘শুভ পয়লা বৈশাখ’ বলা ভিডিও। ময়দানের অন্য ছোট ক্লাবগুলিও নিজেদের সাধ্যমতো বারপুজোর আয়োজন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *