ধর্ষণের দায়ে গ্রেপ্তার দিয়েগো মারাদোনা

দিয়েগো আরমান্দো মারাদোনা। ফুটবলের এই কিংবদন্তি সব সময় বিতর্কিত চরিত্র। যখন দেশে ফিরছেন, তখন বুয়েন্স আইয়ারস বিমানবন্দরে নামামাত্রই তাঁকে গ্রেপ্তার করল আরজেন্তিনিও পুলিশ। তাঁর প্রাক্তন বান্ধবীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় তাঁকে। প্রাক্তন বান্ধবী রকি অলিভার সঙ্গে ছয় বছরের সম্পর্কে গত বছর ইতি পড়ে যায়। গত ডিসেম্বর মাসে বিচ্ছেদ হয় তাঁদের। অলিভা আর্থিক ক্ষতিপূরণ হিসাবে

dbc5428432709c8232d86975977a5df7

ধর্ষণের দায়ে গ্রেপ্তার দিয়েগো মারাদোনা

দিয়েগো আরমান্দো মারাদোনা। ফুটবলের এই কিংবদন্তি সব সময় বিতর্কিত চরিত্র। যখন দেশে ফিরছেন, তখন বুয়েন্স আইয়ারস বিমানবন্দরে নামামাত্রই তাঁকে গ্রেপ্তার করল আরজেন্তিনিও পুলিশ। তাঁর প্রাক্তন বান্ধবীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় তাঁকে।

প্রাক্তন বান্ধবী রকি অলিভার সঙ্গে ছয় বছরের সম্পর্কে গত বছর ইতি পড়ে যায়। গত ডিসেম্বর মাসে বিচ্ছেদ হয় তাঁদের। অলিভা আর্থিক ক্ষতিপূরণ হিসাবে ৯ মিলিয়ন আরজেন্তাইন ডলারের দাবি করে আদালতে যান৷ তোলেন ধর্ষণের অভিযোগ৷ কিন্তু মারাদোনা সেই দাবি না মানায় তাঁকে গ্রেপ্তার করা হয়। মেক্সিকোর একটি ফুটবল ক্লাবে ম্যানেজারের দায়িত্ব নিয়েছেন মারাদোনা। সেখান থেকেই ফিরছিলেন তিনি। কিন্তু বাড়ির বদলে তাঁকে যেতে হল পুলিশি হেফাজতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *