ভেঙে পড়ল ফেসবুক, ইনস্টাগ্রাম পরিষেবা

ওয়াশিংটন: বুধবার থেকেই ফেসবুকের ওয়েবসাইট ব্যবহারে সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা। ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের ফেসবুক ব্যবহারকারীরা ফেসবুকের ওয়েব সাইটে লগইন করতে পারছেন না। শুধু ফেসবুক নয়, ইনস্টাগ্রাম ব্যবহারেও ঝক্কি পোহাতে হচ্ছে এর ব্যবহারকারীদের। ফেসবুক এবং ইনস্টাগ্রাম ওপেন হলেও সেখানে নতুন কিছু পোস্ট করা যাচ্ছে না। এমনকী মেসেজও করা যাচ্ছে না বলে বহু ব্যবহারকারী অভিযোগ করেছেন।অনেক ক্ষেত্রে

842e80409380a82408a1393c4c9b205a

ভেঙে পড়ল ফেসবুক, ইনস্টাগ্রাম পরিষেবা

ওয়াশিংটন: বুধবার থেকেই ফেসবুকের ওয়েবসাইট ব্যবহারে সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা। ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের ফেসবুক ব্যবহারকারীরা ফেসবুকের ওয়েব সাইটে লগইন করতে পারছেন না। শুধু ফেসবুক নয়, ইনস্টাগ্রাম ব্যবহারেও ঝক্কি পোহাতে হচ্ছে এর ব্যবহারকারীদের।

ফেসবুক এবং ইনস্টাগ্রাম ওপেন হলেও সেখানে নতুন কিছু পোস্ট করা যাচ্ছে না। এমনকী মেসেজও করা যাচ্ছে না বলে বহু ব্যবহারকারী অভিযোগ করেছেন।অনেক ক্ষেত্রে লগইন করা গেলেও ব্যবহারকারীরা ফেসবুক ও ফেসবুক মেসেঞ্জার ব্যবহার ও ফাইল আপলোড করতে পারছেন না। সমস্যার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। কর্তৃপক্ষ এখনও কিছু জানায়নি। তবে ফেসবুকের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘ফেসবুকসহ ফেসবুকের অন্যান্য অ্যাপ ব্যবহারে অনেকেই সমস্যায় পড়ছেন। সমস্যার দ্রুত সমাধানে কাজ করছে ফেসবুক কর্তৃপক্ষ। আমেরিকার কয়েকটি প্রদেশ, ইংল্যান্ড, লাতিন আমেরিকা এবং ফিলিপাইনস থেকে অধিকাংশ ফেসবুক এবং ইনস্টাগ্রাম ব্যবহারকারী সমস্যার কথা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *