উপাচার্য ও অধ্যক্ষদের সঙ্গে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী

কলকাতা: রাজ্যের সমস্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কলেজগুলির অধ্যক্ষদের নিয়ে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী। ১৪ জানুয়ারি, সোমবার নবান্ন সভাঘরে এই বৈঠক হবে। জানা গিয়েছে, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যরাও চিঠি পেয়েছেন। ডাক পেয়েছেন সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষরাও। দুপুর ২টো থেকে এই বৈঠক শুরু হবে। ২০১৭ সালের ৭ জানুয়ারি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অধ্যাপক এবং উপাচার্যদের নিয়ে সম্মেলন ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। তখনই

08319b6c8bcb7333712df68255b33ba4

উপাচার্য ও অধ্যক্ষদের সঙ্গে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী

কলকাতা: রাজ্যের সমস্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কলেজগুলির অধ্যক্ষদের নিয়ে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী। ১৪ জানুয়ারি, সোমবার নবান্ন সভাঘরে এই বৈঠক হবে। জানা গিয়েছে, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যরাও চিঠি পেয়েছেন। ডাক পেয়েছেন সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষরাও। দুপুর ২টো থেকে এই বৈঠক শুরু হবে।

২০১৭ সালের ৭ জানুয়ারি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অধ্যাপক এবং উপাচার্যদের নিয়ে সম্মেলন ডেকেছিলেন মুখ্যমন্ত্রী। তখনই অধ্যাপকদের অবসরের বয়স ৬০ থেকে বাড়িয়ে ৬২ করার কথা ঘোষণা করেছিলেন তিনি। তার ঠির দু’বছর বাদে গত ৭ জানুয়ারি কলকাতা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী অধ্যাপকদের অবসরের বয়স ৬২ থেকে বাড়িয়ে ৬৫ করার কথা ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *