ইউটিউবের বিবাদ গড়াল রাজপথে, রণক্ষেত্র বার্লিন

বার্লিন: লড়াই ফেসবুক-ইনস্টাগ্রাম-ইউটিউবে হয়। কিন্তু এবার দুটি প্রতিদ্বন্দ্বী ইউটিউব ফলোয়ারদের লড়াই নেমে এল বার্লিনের রাজপথে। প্রায় ৪০০ জনের মধ্যে রীতিমতো ঝগড়া থেকে হাতাহাতি। গ্রেফতার হয়েছে ৯ জন। আটক হয়েছে বেশ কয়েকটি ছুরি। আহত একজন। বার্লিনের আলেক্সান্ডারপ্লাজে বৃহস্পতিবার এই ঝগড়া সামাল দিতে হিমসিম খেতে হয় পুলিশকে। ইউটিউবের দুটি জনপ্রিয় গোষ্ঠীর মধ্যে বিবাদ থেকে এর সূত্রপাত। একদল

6509052e98ca2b279ef3110ad62b9f77

ইউটিউবের বিবাদ গড়াল রাজপথে, রণক্ষেত্র বার্লিন

বার্লিন: লড়াই ফেসবুক-ইনস্টাগ্রাম-ইউটিউবে হয়। কিন্তু এবার দুটি প্রতিদ্বন্দ্বী ইউটিউব ফলোয়ারদের লড়াই নেমে এল বার্লিনের রাজপথে। প্রায় ৪০০ জনের মধ্যে রীতিমতো ঝগড়া থেকে হাতাহাতি। গ্রেফতার হয়েছে ৯ জন। আটক হয়েছে বেশ কয়েকটি ছুরি। আহত একজন।

বার্লিনের আলেক্সান্ডারপ্লাজে বৃহস্পতিবার এই ঝগড়া সামাল দিতে হিমসিম খেতে হয় পুলিশকে। ইউটিউবের দুটি জনপ্রিয় গোষ্ঠীর মধ্যে বিবাদ থেকে এর সূত্রপাত। একদল স্টুটগার্ডের দ্যাটসবেকির ও অন্য দল বার্লিনের বাহার অল আমুদের সমর্থক। এঁরা ইউটিউবের র‌্যাব গায়ক। দুই গোষ্ঠীই সমর্থকদের বিকেলে জড়ো হতে বলে। তারপরই ঝামেলা। থামাতে কাঁদানে গ্যাস ছুঁড়তে হয়। এমনকী, গোলমাল ছড়িয়ে পড়ে মাটির তলায় মেট্রোলাইনেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *