ঢাকার বহুতলে বিধ্বংসী আগুন, এখনও পর্যন্ত মৃত ২৫

আজ বিকেল: বিধ্বংসী আগুন লাগল বাংলাদেশের রাজধানী ঢাকার এক বহুতলে।ইতিমধ্যেই ২৫ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।আগুনের গ্রাসে থাকা বহুতল থেকে এখনও পর্যন্ত ৩৫জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।এদিন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ঠাকার বনানি এলাকায় এফ-আর ১৭ বাড়িটিতে। পুলিশ জানিয়েছে, ১৭ তলার এই বাড়িতে বেশ কয়েকটি অফিস রয়েছে।বৃহস্পতিবার বেলার দিকে বহুতল থেকে আচমকাই ধোঁয়া বেরতে দেখা যায়।সঙ্গে

f69ca46410e87690bb1f429a6bd6b32f

ঢাকার বহুতলে বিধ্বংসী আগুন, এখনও পর্যন্ত মৃত ২৫

আজ বিকেল: বিধ্বংসী আগুন লাগল বাংলাদেশের রাজধানী ঢাকার এক বহুতলে।ইতিমধ্যেই ২৫ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।আগুনের গ্রাসে থাকা বহুতল থেকে এখনও পর্যন্ত ৩৫জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।এদিন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ঠাকার বনানি এলাকায় এফ-আর ১৭ বাড়িটিতে।

পুলিশ জানিয়েছে, ১৭ তলার এই বাড়িতে বেশ কয়েকটি অফিস রয়েছে।বৃহস্পতিবার বেলার দিকে বহুতল থেকে আচমকাই ধোঁয়া বেরতে দেখা যায়।সঙ্গে সঙ্গেই আতঙ্কিত মানুষজন ছোটাছুটি শুরু করে।বহুতলের আটতলাতেই প্রথম আগুন দেখা গিয়েছিল।অল্পক্ষণের মধ্যেই তা গোটা বিল্ডিংয়ে ছড়িয়ে পড়ে, দমকলে খবর যায়।শুরু হয় উদ্ধারকাজ। এদিকে বিপদঘণ্টি ও আগুনের আঁচ টের পেয়েই বাড়িটিতে থাকা লোকজন আতঙ্কিত হয়ে পড়েন।বাঁচার তাড়নায় ঝাঁপ দিতে গিয়ে বেশ কয়েকজনের মৃত্যু বাকিদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

দমকলের তরফে জানানো হয়েছে, বাড়িটিতে এখনও পর্যন্ত প্রচুর লোক আটকে রয়েছে।বিপর্যয় মোকাবিলা বাহিনীর লোকজন উদ্ধারের কাজে হাত লাগিয়েছেন।দমকলকর্মীরা আগুন নেভানোর চেষ্টা করে চলেছেন।ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী।শহরের প্রত্যেকটি হাসপাতালে খোলা হয়েছে হেল্পলাইন।প্রত্যেকের দিকেই সহয়োগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে।যদিও অগ্নিকাণ্ডের বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এখনও পর্যন্ত কোনও আশ্বাসবাণী শোনা যায়নি। তবে দমকলের অনুমান শটসার্কিট থেকেই আগুন লেগেছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে তদন্ত করে দেখা হবে,তারপরই প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *