চুটিয়ে প্রেম করেও সিভিল সার্ভিসে সেরার শিরোপা যুবকের

আজ বিকেল: ভালবাসায় কিই না হয়। চাইলে মোক্ষ লাভও অধরা থাকে না। তবে এক্ষেত্রে প্রেমেও একনিষ্ঠ হওয়াটা জরুরি। দুটি মানুষ যদি সেকাজে একাগ্রতা দেখতে পারেন তাহলে অসম্ভব বলে কোনও শব্দবন্ধ আর অভিধানে তেমন জায়গা পাবে না। এহেন ভালবাসাতে ভরসা রেখেছিলেন বম্বে আই আইটির বিটেক পড়ুয়া কণিষ্ক কাটারিয়া। তাই সিভিল সার্ভিসের মতো হাইপ্রোফাইল পরীক্ষাতেও জিতে নিলেন

925b03c2e1ed5e835b731475d974f9b9

চুটিয়ে প্রেম করেও সিভিল সার্ভিসে সেরার শিরোপা যুবকের

আজ বিকেল: ভালবাসায় কিই না হয়। চাইলে মোক্ষ লাভও অধরা থাকে না। তবে এক্ষেত্রে প্রেমেও একনিষ্ঠ হওয়াটা জরুরি। দুটি মানুষ যদি সেকাজে একাগ্রতা দেখতে পারেন তাহলে অসম্ভব বলে কোনও শব্দবন্ধ আর অভিধানে তেমন জায়গা পাবে না। এহেন ভালবাসাতে ভরসা রেখেছিলেন বম্বে আই আইটির বিটেক পড়ুয়া কণিষ্ক কাটারিয়া। তাই সিভিল সার্ভিসের মতো হাইপ্রোফাইল পরীক্ষাতেও জিতে নিলেন সেরার শিরোপা।

২০১৮ র সিভিল সার্ভিস পরীক্ষায় শুধু সফল নন প্রথম হয়েছেন কণিষ্ক। এবার পাঁচ লক্ষ প্রার্থী সিভিল সার্ভিস পরীক্ষায় বসেছিলেন তার মধ্যে সফল হোয়েছেন মাত্র ৭৫০ জন। আর এদেরই এক নম্বরে রয়েছে কনিস্কের নাম। ভাল রেজাল্ট হবে জানতেন তাইবলে প্রথম হবেন ভাবেননি। তাই খুশি ধরে রাখতে না পেরে টুইটারে বাবা মা দিদির পাশাপাশি প্রেমিকাকে ও ধন্যবাদ দিয়েছেন তিনি।তাঁর গোটা জার্নিতে পাশে থাকার ধন্যবাদ।

অভিভাবকদের একটা বদ্ধমূল ধারণা আছে টপার হওয়ার দৌড়ে থাকলে ভাব ভালবাসা থেকে সরিয়ে রাখুন নিজেকে। তাই মেধাবী সন্তানকে সব বাবা মা এমন আগলে রাখেন। কিন্তু চুটিয়ে প্রেম করেও যে সিভিল সার্ভিসের প্রথম হওয়া যায় তাই করে এতদিন কর মিথ ভাঙলেন এই মারাঠি যুবক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *