ভোটের বাজারে পাকিস্তানকে আক্রমণের ছক, জবাব ভারতের

নয়াদিল্লি: ভারত এমাসেই পাকিস্তানকে আক্রমণের ছক কষছে। পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি মুলতানে এই নির্ভরযোগ্য সূত্র উদ্ধৃত করে জানিয়েছেন, এপ্রিলের ১৬ থেকে ২০ তারিখের মধ্যে পাকিস্তানে হামলা চালাবে ভারত। ভারত, পাক বিদেশমন্ত্রীর এই বক্তব্যকে ভিত্তিহীন ও অবিবেচনাপ্রসূত বলে মন্তব্য করেছে। ভারত বলেছে, উপমহাদেশেরর এই অঞ্চলে যুদ্ধজিগির তুলতেই এসব বলছে পাকিস্তান। আসলে এই দিগিরের আড়ালেই পাক

a970ef63f1fec849e228d833f731a73f

ভোটের বাজারে পাকিস্তানকে আক্রমণের ছক, জবাব ভারতের

নয়াদিল্লি: ভারত এমাসেই পাকিস্তানকে আক্রমণের ছক কষছে। পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি মুলতানে এই নির্ভরযোগ্য সূত্র উদ্ধৃত করে জানিয়েছেন, এপ্রিলের ১৬ থেকে ২০ তারিখের মধ্যে পাকিস্তানে হামলা চালাবে ভারত। ভারত, পাক বিদেশমন্ত্রীর এই বক্তব্যকে ভিত্তিহীন ও অবিবেচনাপ্রসূত বলে মন্তব্য করেছে।

ভারত বলেছে, উপমহাদেশেরর এই অঞ্চলে যুদ্ধজিগির তুলতেই এসব বলছে পাকিস্তান। আসলে এই দিগিরের আড়ালেই পাক মদতপুষ্ট জঙ্গিরা সন্ত্রাস চালানোর তোড়জোড় করছে। কুরেশি জানান, তিনি দায়িত্ব নিয়েই এই দাবি করছেন। রাষ্ট্রসংঘের নিরাপত্তা পরিষদের স্থায়ী সদস্য দেশগুলির রাষ্ট্রদূতকে দুদিন আগে এই তথ্য জানিয়েও দেওয়া হয়েছে। ভারতের পরিকল্পনা হল, এই হামলার মাধ্যমে সেদেশের ভিতরকার চাপ সামলানো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *