পরীক্ষার ফল প্রকাশের পর আত্মঘাতী ১৯ পড়ুয়া

তেলেঙ্গানা: ইন্টারমিডিয়েট পরীক্ষার ফল বেরোনোর পর এক সপ্তাহে তেলেঙ্গানায় আত্মহত্যা করেছেন ১৯ জন পরীক্ষার্থী। গত ১৮ এপ্রিল ফলপ্রকাশ হয়েছে। অভিভাবকদের বিক্ষোভের মুখে পড়ে মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও বিনা পয়সায় ফেল হওয়া পরীক্ষার্থীদের খাতার পুনর্মূল্যায়ণ সুযোগ দেওয়া হবে। প্রয়োজনে অতিরিক্ত পরীক্ষার ব্যবস্থাও করা হবে। শিক্ষামন্ত্রী জি জগদীশ্বর রেড্ডিকে বলা হয়েছে পুরো বিষয়টি খতিয়ে দেখতে। অভিভাবকদের অভিযোগ, যে

0198c164b1f51bc634fabc5c89c4a656

পরীক্ষার ফল প্রকাশের পর আত্মঘাতী ১৯ পড়ুয়া

তেলেঙ্গানা: ইন্টারমিডিয়েট পরীক্ষার ফল বেরোনোর পর এক সপ্তাহে তেলেঙ্গানায় আত্মহত্যা করেছেন ১৯ জন পরীক্ষার্থী। গত ১৮ এপ্রিল ফলপ্রকাশ হয়েছে।

অভিভাবকদের বিক্ষোভের মুখে পড়ে মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও বিনা পয়সায় ফেল হওয়া পরীক্ষার্থীদের খাতার পুনর্মূল্যায়ণ সুযোগ দেওয়া হবে। প্রয়োজনে অতিরিক্ত পরীক্ষার ব্যবস্থাও করা হবে। শিক্ষামন্ত্রী জি জগদীশ্বর রেড্ডিকে বলা হয়েছে পুরো বিষয়টি খতিয়ে দেখতে। অভিভাবকদের অভিযোগ, যে সফটওয়্যার কোম্পানিকে রেজাল্ট তৈরি করতে দেওয়া হয়েছিল, তারাই গোলমাল পাকিয়েছে। এর ফলে ফেল করেছেন ৩ লাখ ছাত্রছাত্রী। সবমিলিয়ে ৯ লাখ ৫০ হাজার পরীক্ষার্থী এবার পরীক্ষায় বসেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *