ডেপুটি কমিশনার পদে বসলেন আইএসসিতে সফল রিচা

কলকাতা: মঙ্গলবার প্রকাশিত হয়েছে আইএসসির ফলাফল৷ ৯৯.২৫ শতাংশ নম্বর পেয়ে দেশের মধ্যে চতুর্থ হয়েছেন গড়িয়াহাট থানার অ্যাডিশনাল ওসির কন্যা রিচা সিং। তাঁর এই সাফল্যে গর্বিত কলকাতা পুলিশও। দেশের মধ্যে চতুর্থ স্থান অধিকার করায় রিচাকে এক বিরল সম্মানে ভূষিত করল কলকাতা পুলিশ। এদিন সকাল ৬টা থেকে তাঁকে বসানো হয়েছে দক্ষিণ-পূর্ব ডিভিশনের ডেপুটি কমিশনার পদে। চেয়ারে বসেই

d0eb8b5bc99890ed1862f7da7d32fdd3

ডেপুটি কমিশনার পদে বসলেন আইএসসিতে সফল রিচা

কলকাতা: মঙ্গলবার প্রকাশিত হয়েছে আইএসসির ফলাফল৷ ৯৯.২৫ শতাংশ নম্বর পেয়ে দেশের মধ্যে চতুর্থ হয়েছেন গড়িয়াহাট থানার অ্যাডিশনাল ওসির কন্যা রিচা সিং। তাঁর এই সাফল্যে গর্বিত কলকাতা পুলিশও। দেশের মধ্যে চতুর্থ স্থান অধিকার করায় রিচাকে এক বিরল সম্মানে ভূষিত করল কলকাতা পুলিশ।

ডেপুটি কমিশনার পদে বসলেন আইএসসিতে সফল রিচাএদিন সকাল ৬টা থেকে তাঁকে বসানো হয়েছে দক্ষিণ-পূর্ব ডিভিশনের ডেপুটি কমিশনার পদে। চেয়ারে বসেই বাবার উদ্দেশে মেয়ের নির্দেশ, ‘আজ তাড়াতাড়ি বাড়ি ফিরতে হবে৷’ ফল প্রকাশের পর রিচাকে সংবর্ধনা দিয়েছেন পুলিশ কমিশনার রাজেশ কুমার।

ডেপুটি কমিশনার পদে বসলেন আইএসসিতে সফল রিচারিচা সিং। এ বছরের ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট বা আইএসসি পরীক্ষায় ৯৯.২৫ শতাংশ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে। জিডি বিড়লা সেন্টার ফর এডুকেশন, রানীকুঠিরের ছাত্রী রিচা৷ দেশে রিচা চতুর্থ। রিচার বাবা অ্যাডিশনাল ওসি, গড়িয়াহাট থানা, ইন্সপেক্টর রাজেশ কুমার সিং। এই সাফল্যের জন্য রিচাকে আজ ডিসি সাউথ ইস্ট ডিভিশনের অফিসে সংবর্ধিত করা হয় একটু অন্যভাবে। ডিসি কল্যাণ মুখোপাধ্যায় নিজের চেয়ার রিচাকে ছেড়ে দেন ঘণ্টাখানেকের জন্য। প্রতীকী সম্মান, রিচাকে উৎসাহিত করতে। আজ লালবাজারে রিচাকে সংবর্ধিত করেন নগরপাল ডঃ রাজেশ কুমার। সঙ্গে ছিলেন রিচার বাবা রাজেশ সিং-ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *