পরীক্ষার রেজাল্ট না পেয়ে স্কুলে তালা ঝোলাল পড়ুয়ারা

হরিপাল: ২০১৮ সালের সিবিএসই পরীক্ষার রেজাল্ট হাতে পায়নি ছাত্রছাত্রীরা। এর প্রতিবাদে মঙ্গলবার স্কুলের গেট বন্ধ করে বিক্ষোভ দেখাল হরিপালের পানিশেওলা ইন্দিরা স্মৃতি বিদ্যাপীঠ সিবিএসই বোর্ডের অন্তর্গত বেসরকারি স্কুলের ছাত্রছাত্রীরা। ছাত্র-ছাত্রীদের স্কুলের ভেতরে যেতে দিলেও শিক্ষক-শিক্ষিকাদের ঢুকতে দেয়নি বিক্ষোভরত ছাত্রছাত্রীরা। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় হরিপাল থানার পুলিস। সকাল ৭টা থেকে বেলা দশটা পর্যন্ত বিক্ষোভ

a8ecfba9ff8df3fbfe5c4e6f75e4cc45

পরীক্ষার রেজাল্ট না পেয়ে স্কুলে তালা ঝোলাল পড়ুয়ারা

হরিপাল: ২০১৮ সালের সিবিএসই পরীক্ষার রেজাল্ট হাতে পায়নি ছাত্রছাত্রীরা। এর প্রতিবাদে মঙ্গলবার স্কুলের গেট বন্ধ করে বিক্ষোভ দেখাল হরিপালের পানিশেওলা ইন্দিরা স্মৃতি বিদ্যাপীঠ সিবিএসই বোর্ডের অন্তর্গত বেসরকারি স্কুলের ছাত্রছাত্রীরা।

ছাত্র-ছাত্রীদের স্কুলের ভেতরে যেতে দিলেও শিক্ষক-শিক্ষিকাদের ঢুকতে দেয়নি বিক্ষোভরত ছাত্রছাত্রীরা। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় হরিপাল থানার পুলিস। সকাল ৭টা থেকে বেলা দশটা পর্যন্ত বিক্ষোভ চলার পর প্রশাসনের আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় ছাত্রছাত্রীরা।

১৯৮৫ সালে তৈরি হয়েছিল পানিশালা ইন্দিরা স্মৃতি বিদ্যাপীঠ। বর্তমানে ছাত্রছাত্রীর সংখ্যা প্রায় ১২০০। ২০১৮ সালের মার্চ মাসে ৭০ জন ছাত্র-ছাত্রী সেন্ট্রাল বোর্ড অব সেকেন্ডারি এডুকেশনের অন্তর্গত এই স্কুল থেকে পরীক্ষা দেয়। ১৯ মে, ২০১৮ পরীক্ষার ফল প্রকাশ হলেও এখনও পর্যন্ত ছাত্রছাত্রীরা রেজাল্ট হাতে পায়নি। এর ফলে চাকরি সহ বিভিন্ন পরীক্ষায় সুযোগ পেয়েও রেজাল্ট দেখাতে না পেরে সমস্যায় পড়ছে তারা। বারে বারে স্কুল কর্তৃপক্ষকে জানালেও বিষয়টি গুরুত্ব দেওয়া হয়নি বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *