পরীক্ষায় খারাপ ফল, ৪৮ ঘণ্টায় আত্মঘাতী ১২

কলকাতা : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় খারাপ ফলের জন্য গত ৪৮ ঘণ্টায় আত্মঘাতী হয়েছে ১২ জন পরীক্ষার্থী। তাদের মধ্যে মেরিট স্কলারশিপ পাওয়া ছাত্রও রয়েছে। পাঁচটি জেলা থেকে আত্মহত্যার খবর এসেছে। ফলপ্রকাশ হয়েছে সোমবার। সাতনা জেলায় মারা গিয়েছে ৩ জন, ভোপাল, শেওহর, ভিন্দে ২ জন করে, ছত্তরপুরে ১ জন আত্মহত্যা করেছে। উজ্জয়ন থেকেও এক ছাত্রীর

41e973c1a7b2268e802e78037c58c7fc

পরীক্ষায় খারাপ ফল, ৪৮ ঘণ্টায় আত্মঘাতী ১২

কলকাতা : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় খারাপ ফলের জন্য গত ৪৮ ঘণ্টায় আত্মঘাতী হয়েছে ১২ জন পরীক্ষার্থী। তাদের মধ্যে মেরিট স্কলারশিপ পাওয়া ছাত্রও রয়েছে। পাঁচটি জেলা থেকে আত্মহত্যার খবর এসেছে। ফলপ্রকাশ হয়েছে সোমবার।

সাতনা জেলায় মারা গিয়েছে ৩ জন, ভোপাল, শেওহর, ভিন্দে ২ জন করে, ছত্তরপুরে ১ জন আত্মহত্যা করেছে। উজ্জয়ন থেকেও এক ছাত্রীর আত্মহত্যা করেছে বলে খবর এসেছে। এরা কেউ দশম, কেউবা একাদশ শ্রেণির পরীক্ষায় বসেছিল।

এছড়া, আত্মহত্যার চেষ্টার খবরও এসেছে বেতুল, গোয়ালিয়র, দামোহ, ছিন্দওয়ারা থেকেও। এদের কেউ ফেল করেছে, কারও ফল আশামতো হয়নি। ব্যর্থ পরীক্ষার্থীর গলায় দড়ি দিয়ে, বিষ খেযে, ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। মধ্যপ্রদেশে এবছরের পরীক্ষায় মেয়েরা ভালো ফল করেছে। মাধ্যমিক পাশের হার ৬৬.৫৪%, উচ্চ মাধ্যমিকে ৬৮.০৭%।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *