ছিঃ, চলন্ত বাসে এবার মহিলা এমপির সামনে হস্তমৈথুন

আজ বিকেল: শাস্তির খাঁড়া, সঙ্গে গোটা সমাজের চোখে অস্বস্তিতে পড়া। এসবের তোয়াক্কা না করেই ফের চলন্ত বাসে হস্তমৈথুনের ঘটনা ঘটল। এবারে কোনও কিশোরী বা অবলা রমণী নন, খোদ মহিলা এমপি-র সামনেই হস্তমৈথুন করে গেল অভিযুক্ত। এমপি যতক্ষণ বাসে ছিলেন, ততক্ষণ এহেন ঘটনা ঘটিয়ে গেল কীর্তিমান। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে প়ে গেলেন ওই এমপি, বাসচালককে বিষয়টি জানাতেও তিনি

eeb3beeb462b6a6fb3922e54f443f517

ছিঃ, চলন্ত বাসে এবার মহিলা এমপির সামনে হস্তমৈথুন

আজ বিকেল: শাস্তির খাঁড়া, সঙ্গে গোটা সমাজের চোখে অস্বস্তিতে পড়া। এসবের তোয়াক্কা না করেই ফের চলন্ত বাসে হস্তমৈথুনের ঘটনা ঘটল। এবারে কোনও কিশোরী বা অবলা রমণী নন, খোদ মহিলা এমপি-র সামনেই হস্তমৈথুন করে গেল অভিযুক্ত। এমপি যতক্ষণ বাসে ছিলেন, ততক্ষণ এহেন ঘটনা ঘটিয়ে গেল কীর্তিমান। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে প়ে গেলেন ওই এমপি, বাসচালককে বিষয়টি জানাতেও তিনি দেরি করেননি। তবে তাতে কোনও ফল হয়নি। শেষমেশ বাস থেকে নেমে কর্মক্ষেত্রে গিয়ে আগে অভিযোগ দায়ের করেন। এদিকে বাসটিকে চিহ্নিত করা গলেও এখনও অভিযুক্তকে ধরতে পারেনি পুলিশ। ঘটনার তদন্তে চলচে, খুব শিগগির অভিযুক্ত ধরা পড়বে বলেই মনে করা হচ্ছে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে লন্ডনে। তাই শুধু তৃতীয়বিশ্বের ভারত নয় লন্ডনের মতো হাইপ্রোফাইল শহরেও প্রকাশ্যে এমন নোংরামোর শিকার হন মহিলারা। আর ইনি তো আবার যে সে কেউ নন, লন্ডনের লেবার প্রাটির এমপি তথা পাকিস্তানি বংশোদ্ভূত নাজ শাহ। তিনি বলেন, এসব ঘটনা রোজকার বিষয় হয়ে দাঁড়াচ্ছে। প্রতিদিন কোনও না কোনও মহিলা হস্তমৈথুনের ঘটনা সহ্য করতে বাধ্য হন। সবটা প্রচারের আলোয় আসে না। আসলে মহিলারা সামাজিক লজ্জা এড়াতে সবকিছু আর থানায় গিয়ে লিপিবদ্ধ করেন না। তবে চেপে রেখে লাভ নেই এইসব পুরুষদের উপযুক্ত শাস্তি দিতে অভিয়োগ জানাতে হবে। নাহলে অন্যায় বাড়িতে থাকবে।

গত ১লা এপ্রিল প্রতিদিনের মতো ব্র্যাডফোর্ড ওয়েস্টের এমপি বাড়ি থেকে সেন্ট্রাল লন্ডনের হোয়াইটহলের উদ্দেশে রওনা হন। বাসে চড়ে যাওয়ার সময়ই এই অপ্রীতিকর দৃশ্যের মুখোমুখি পড়ে যান তিনি। বিষয়টি নিয়ে শুধু অভিযোগ জানিয়েই ক্ষান্ত থাকেননি ওই মহিলা, জনসচেতনতা বাড়াতে সোশ্যাল মিডিয়াতেও সরব হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *