মাধ্যমিক যোগ্যতায় কর্মমুখী কোর্স করে চাকরির সুযোগ

কলকাতা: কল্যাণীর ‘রাই ইন্সটিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট কলেজ’ ২০১০ সাল থেকে হোটেল শিল্পের বিভিন্ন কোর্সে প্রশিক্ষণ দিয়ে রাজ্যের কয়েকশো ছেলেমেয়েকে দেশে ও বিদেশে স্টার ক্যাটাগরির হোটেল, ক্রুজ শিপ, এয়ার লাইন্স ও মাল্টি ন্যাশনাল কোম্পানিতে চাকরি দিয়ে অন্যতম যুগান্তকারী দৃষ্টান্তের সৃষ্টি করেছে। কম মেধা থেকে মধ্য মেধার মাধ্যমিক থেকে উচ্চমাধ্যমিক গ্র্যাজুয়েট ছেলেমেয়েদের প্রশিক্ষণের প্রথম দিন থেকেই

54da13ba902c7f68c6f5bd1fbdf4ea76

মাধ্যমিক যোগ্যতায় কর্মমুখী কোর্স করে চাকরির সুযোগ

কলকাতা: কল্যাণীর ‘রাই ইন্সটিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট কলেজ’ ২০১০ সাল থেকে হোটেল শিল্পের বিভিন্ন কোর্সে প্রশিক্ষণ দিয়ে রাজ্যের কয়েকশো ছেলেমেয়েকে দেশে ও বিদেশে স্টার ক্যাটাগরির হোটেল, ক্রুজ শিপ, এয়ার লাইন্স ও মাল্টি ন্যাশনাল কোম্পানিতে চাকরি দিয়ে অন্যতম যুগান্তকারী দৃষ্টান্তের সৃষ্টি করেছে।

কম মেধা থেকে মধ্য মেধার মাধ্যমিক থেকে উচ্চমাধ্যমিক গ্র্যাজুয়েট ছেলেমেয়েদের প্রশিক্ষণের প্রথম দিন থেকেই হোটেল শিল্পের প্রতিটি ট্রেডেই পারদর্শী করার সুবাদে হাতে কলমে প্রশিক্ষণ দিয়ে থাকে এই শিক্ষা প্রতিষ্ঠান। দূরবর্তী ছাত্রছাত্রীদের হোস্টেলের সুবিধে ও মেয়েদের জন্য কোর্স ফিতে বিশেষ ছাড় রয়েছে বলে জানালেন প্রতিষ্ঠানের কর্ণধার। ন্যূনতম মাধ্যমিক পাশ ছেলেমেয়েরা ভর্তির জন্য আবেদন করতে পারবেন।নতুন সেশনে ভর্তি চলছে। আসন সংখ্যা সীমিত। আগে আসার ভিত্তিতে আগে সুযোগ। যোগাযোগ করুন এই ঠিকানায়- রাই ইন্সটিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট, এ-৯/২৬ কল্যাণী, নদিয়া। ওয়েবসাইট- www.raiihmindia.in ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *