সফল হয়েও শিক্ষক নিয়োগে মিলছে না ডাক, বিক্ষোভ হবু শিক্ষকদের

আজ বিকেল: তিন মাস আগে মেধা তালিকা প্রকাশ হলেও এখনও চাকরি পেলেন না এম প্যানেল ভুক্ত শারীরশিক্ষা ও কর্মশিক্ষার চাকরি প্রার্থীরা। অভিযোগ, কেন চাকরি হচ্ছে না তা জানতে বার বার কমিশনের দ্বারস্থ হলেও কোনও সদুত্তোর মেলেনি। এই বঞ্চনার প্রতিবাদেই আচার্য সদনের সামনে লাগাতর বিক্ষোভ দেখালেন বঞ্চিত চাকরি প্রার্থীরা। আগামী দিনে যদি কমিশন কোনও ইতিবাচক সিদ্ধান্ত

3ccb61b1f4e852b5aa956d74d882d20f

সফল হয়েও শিক্ষক নিয়োগে মিলছে না ডাক, বিক্ষোভ হবু শিক্ষকদের

আজ বিকেল: তিন মাস আগে মেধা তালিকা প্রকাশ হলেও এখনও চাকরি পেলেন না এম প্যানেল ভুক্ত শারীরশিক্ষা ও কর্মশিক্ষার চাকরি প্রার্থীরা। অভিযোগ, কেন চাকরি হচ্ছে না তা জানতে বার বার কমিশনের দ্বারস্থ হলেও কোনও সদুত্তোর মেলেনি। এই বঞ্চনার প্রতিবাদেই আচার্য সদনের সামনে লাগাতর বিক্ষোভ দেখালেন বঞ্চিত চাকরি প্রার্থীরা। আগামী দিনে যদি কমিশন কোনও ইতিবাচক সিদ্ধান্ত না নেয় তাহলে বিক্ষোভ অবস্থান চলবে।

জানা গিয়েছে, ১০ শতাংশ প্যানল ভুক্ত শারীরশিক্ষা ও কর্মশিক্ষা চাকরি প্রার্থীরা বহুদিন ধরে নিয়োগপত্র পাচ্ছেন না। ফলাফল প্রকাশ মেধা তালিকার প্রকাশ সবই সম্পন্ন হয়েছে, কিন্তু তারপরের আর কোনও অগ্রগতির ব্যবস্থা করেনি কমিশন। বারবার বিষয়টি নিয়ে কমিশনে আবেদন গেলেও কাউন্সেলিংএর কোনও নোটিসই কমিশনের তরফে দেওয়া হয়নি।

এদিন ন্যায্য দাবি আদায়ে আচার্য সদনের সামনে চাকরি প্রার্থী সেলিম আহমেদ ও বিশ্বনাথ শিকদারের নেতৃত্বে লাগাতার বিক্ষোভ শুরু করেন বঞ্চিতরা। শেষপর্যন্ত কমিশনের চেয়ারম্যানের তরফে আশ্বাস মিলতে বিক্ষোভ তুলে নেওয়া হয়। খুব শিগগির নোটিস দিয়ে কাউন্সেলিংয়ের দিন ঘোষণা করার প্রতিশ্রুতি দিয়েছে কমিশন। তবে সেই প্রতিশ্রুতি মাফিক কাজ না হলে বৃহত্তর আন্দোলনে যাওয়াহ হুমকি দিলেন চাকরি প্রার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *