রাতবিরেতে গাড়ির দরজা খুলল ভাল্লুক, বলি হচ্ছেটা কী?

আজ বিকেল: বাড়িতে শখের চারচাকা আছে, তাহলে সেই প্রিয় বাহনকে একটু দেখেশুনে রাখুন। যেকোনও সময় স্টিয়ারিংয়ে বসে পড়তে পারে পেল্লায় ভাল্লুক। আরে না না কোনও গাঁজাখুরি গপ্প ফাঁদিনি, চিড়িয়াখানার গল্পও শোনাচ্ছি না। এমনটাই ঘটেছে লোকালয়ে, একেবারে বাড়ির চৌহদ্দিতে। গাড়িটা রেখে বাড়ির মধ্য়েই ঢুকেছিলেন তিনি। রাত হয়েছে এলাকায় তেমন চোরডাকাতের উপদ্রব নেই, তাই লক না করেই

e5e2a192ee5fcec26c7b01f60f03bada

রাতবিরেতে গাড়ির দরজা খুলল ভাল্লুক, বলি হচ্ছেটা কী?

আজ বিকেল: বাড়িতে শখের চারচাকা আছে, তাহলে সেই প্রিয় বাহনকে একটু দেখেশুনে রাখুন। যেকোনও সময় স্টিয়ারিংয়ে বসে পড়তে পারে পেল্লায় ভাল্লুক। আরে না না কোনও গাঁজাখুরি গপ্প ফাঁদিনি, চিড়িয়াখানার গল্পও শোনাচ্ছি না। এমনটাই ঘটেছে লোকালয়ে, একেবারে বাড়ির চৌহদ্দিতে। গাড়িটা রেখে বাড়ির মধ্য়েই ঢুকেছিলেন তিনি। রাত হয়েছে এলাকায় তেমন চোরডাকাতের উপদ্রব নেই, তাই লক না করেই ডিনার সেরে ঘুমিয়ে পড়েন তিনি।

এরমধ্যেই ঘটে বিপত্তি, জঙ্গল থেকে বেরিয়ে ফাঁকা রাস্তায় উদ্দেশ্যহীন চলাফেরা করছিল বিশালাকার ভাল্লুক। আচমকাই সে গাড়ি দেখে অবাক, একেবারে কায়দা করে দরজাখানা খুলেও ফেলল। মনে হল এব্যাপারে তার  ভালরকম হাতযশ আছে। নাহ বেশিকিছু ভেবে সময় নষ্ট না করে লাফিয়ে স্টিয়ারিংয়ে বসতেও যায়। তবে যেই না গাড়ির মধ্যে আলো জ্বলে সিগন্যাল বাজতে শুরু করল, অমনি ভয় পেয়ে চোঁ চোঁ দৌড় ভাল্লুক বাবাজির।

এদিকে সকাল হতেই মর্নিংওয়াকে বেরোতে গিয়ে বাড়ির কর্তা দেখেন গাড়ির দরজা খোলা। তাহলে কি কিছু চুরিটুরি হল। তিনি তালা নাদিলেও দরজা তো বন্ধ করে গিয়েছিলেন। গাড়ি ভাল করে দেখেও কিছু বুঝতে পারেননি। সেই সময় খেয়াল হয় বাড়ির ডোরবেলের সঙ্গে সিসিটিভি সেট আছে। একবার ফুটেজ দেখলে কেমন হয়, তখনই ধরা পড়ে আসল ঘটনা। দেখেনরাতের অন্ধকারে একেবারে নিজের গাড়ির দরজা খুলে সাহেবি কেতায় স্টিয়ারিংয়ে বসতে যাচ্ছে ভাল্লুক। এই ঘটনায় তিনি হেসেই খুন। মজার ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার তাইহো প্রদেশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *