আইএসের গোপন আস্তানায় ঢুকে ১৫ জঙ্গিকে খতম করল সেনা

শ্রীলঙ্কায় সেনাবাহিনী সঙ্গে মুখোমুখি গুলির লড়াইয়ে মৃত্যু হল তিন আইএস সন্ত্রাসবাদীর। এই ঘটনায় ছয় শিশুসহ অন্তত ১৫ জন নিহত হয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার রাতে কালমুনাই শহরে আইএস সন্ত্রাসবাদীদের গোপন আস্তানায় অভিযানের সময়ে এই ঘটনা ঘটে। শ্রীলঙ্কার পুলিশ জানিয়েছে, ছয় শিশুসহ অন্তত ১৫ জন নিহত এই ঘটনায়। ২১ এপ্রিল শ্রীলঙ্কার রাজধানী কলম্বো ও তার আশপাশের

5911bcd9bcf842615114547e77f7306e

আইএসের গোপন আস্তানায় ঢুকে ১৫ জঙ্গিকে খতম করল সেনা

শ্রীলঙ্কায় সেনাবাহিনী সঙ্গে মুখোমুখি গুলির লড়াইয়ে মৃত্যু হল তিন আইএস সন্ত্রাসবাদীর। এই ঘটনায় ছয় শিশুসহ অন্তত ১৫ জন নিহত হয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার রাতে কালমুনাই শহরে আইএস সন্ত্রাসবাদীদের গোপন আস্তানায় অভিযানের সময়ে এই ঘটনা ঘটে।

শ্রীলঙ্কার পুলিশ জানিয়েছে, ছয় শিশুসহ অন্তত ১৫ জন নিহত এই ঘটনায়। ২১ এপ্রিল শ্রীলঙ্কার রাজধানী কলম্বো ও তার আশপাশের তিনটি গির্জা ও তিনটি হোটেলসহ আটটি স্থানে হামলা হয়। এই হামলায় নিহতের সংখ্যা প্রায় ৩০০ ছাড়ায়। হামলার পর সন্দেহভাজনদের খোঁজে তল্লাশি জারি করে শ্রীলঙ্কার নিরাপত্তা বাহিনী। শুক্রবার রাতে কালমুনাইয়ের আইএস সন্ত্রাসবাদীদের গোপন আস্তানায় অভিযান চালায় পুলিশ ও সেনাবাহিনী যৌথ ভাবে। সেখানেই পুলিশ ও সেনাবাহিনী সঙ্গে মুখোমুখি সংঘর্ষ আইএস সন্ত্রাসবাদীদের, চলে গুলির লড়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *