অভিনেত্রী হতে চাই, বিয়ে করব না! ছাত্রীর আর্জি মেটালেন শিক্ষক

কৃষ্ণনগর: অভিনেত্রী হতে চাই, বিয়ে করব না। ধুবুলিয়া সুভাষ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীর এমনই আর্জি নিয়ে শিক্ষিকাদের দ্বারস্থ হল। শুক্রবার ওই ছাত্রীকে নিয়ে শিক্ষিকারা ধুবুলিয়া থানায় গেলেন। পুলিশ ও ব্লক প্রশাসনের সহায়তায় নাবালিকা ছাত্রীর বিয়ে রুখলেন শিক্ষিকারা। নবম শ্রেণীর ওই ছাত্রীর বারা পেশায় দিনমজুর। কৃষ্ণনগর শহরের শম্ভুনগরের এক যুবকের সঙ্গে তার বিয়ে ঠিক

38d1e7335ab929d125a871e1d39d57c5

অভিনেত্রী হতে চাই, বিয়ে করব না! ছাত্রীর আর্জি মেটালেন শিক্ষক

কৃষ্ণনগর: অভিনেত্রী হতে চাই, বিয়ে করব না। ধুবুলিয়া সুভাষ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীর এমনই আর্জি নিয়ে শিক্ষিকাদের দ্বারস্থ হল। শুক্রবার ওই ছাত্রীকে নিয়ে শিক্ষিকারা ধুবুলিয়া থানায় গেলেন।

পুলিশ ও ব্লক প্রশাসনের সহায়তায় নাবালিকা ছাত্রীর বিয়ে রুখলেন শিক্ষিকারা। নবম শ্রেণীর ওই ছাত্রীর বারা পেশায় দিনমজুর। কৃষ্ণনগর শহরের শম্ভুনগরের এক যুবকের সঙ্গে তার বিয়ে ঠিক হয়েছিল। যুবকটি পেশায় দিনমজুর। তিনি ভিনরাজ্যে কাজ করেন। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৪ডিসেম্বর ধুবুলিয়া বালিকা বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। ওইদিনই অষ্টম শ্রেণী থেকে উত্তীর্ণ এক ছাত্রী স্কুলের এক শিক্ষিকাকে জানায় বিয়ের কথা। ওই শিক্ষিকা এরপর বিষয়টি বিদ্যালয়ের অন্যান্য শিক্ষিকা ও প্রধান শিক্ষিকাকে জানান। স্কুলের কন্যাশ্রী ক্লাবও বিয়ে রুখতে নামে। কন্যাশ্রী ক্লাবের সদস্যরা ছাত্রীর বাড়িতে যায়। তার বাবা-মাকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু, বিয়ে দিতে অনড় থাকে ছাত্রীর বাবা-মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *