বাংলায় ভোটে জিতে দেখাক অমিত শাহ, চ্যালেঞ্জ অভিষেকের

কলকাতা: ৪২টি আসনের মধ্যে তিনি কোথায় দাঁড়াবেন, সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করুন। ওঁকে একাই সেখানে ভো-কাট্টা করব। ব্রিগেড সমাবেশের সমর্থনে আয়োজিত শ্যামবাজারের সভা থেকে শুক্রবার এভাবেই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেন, সারা দেশের মানুষ এবার ব্রিগেডের দিকে তাকিয়ে রয়েছে। তাই ব্রিগেডকে সফল

2013acf7e42cb05ea169d9db31f03e23

বাংলায় ভোটে জিতে দেখাক অমিত শাহ, চ্যালেঞ্জ অভিষেকের

কলকাতা: ৪২টি আসনের মধ্যে তিনি কোথায় দাঁড়াবেন, সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করুন। ওঁকে একাই সেখানে ভো-কাট্টা করব। ব্রিগেড সমাবেশের সমর্থনে আয়োজিত শ্যামবাজারের সভা থেকে শুক্রবার এভাবেই বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তিনি আরও বলেন, সারা দেশের মানুষ এবার ব্রিগেডের দিকে তাকিয়ে রয়েছে। তাই ব্রিগেডকে সফল করতেই হবে। ৮০ বছর আগে দক্ষিণ কলকাতার এক বাঙালি নেতাজি সুভাষচন্দ্র বসু ‘দিল্লি চলো’র ডাক দিয়েছিলেন। এবারও সেই দক্ষিণ কলকাতার এক বাঙালি মমতা বন্দ্যোপাধ্যায় ফের ‘দিল্লি চলো’র ডাক দিয়েছেন। ঘটনাচক্রে দু’জনেই কংগ্রেস থেকে বেরিয়ে এসেছিলেন। ৮০ বছর আগে নেতাজি ইংরেজ শাসনের অবসানে মুখ্য ভূমিকা নিয়েছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় বাম শাসনের অবসান ঘটিয়েছেন। এরপর দিল্লির পালা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *