পথ দুর্ঘটনায় গুরতর জখম উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা

রায়গঞ্জ: পথ দুর্ঘটনায় জখম হলেন উঃদিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা। তবে তাঁর চোট তেমন গুরুতর নয়। আজ ঘটনাটি ঘটে রায়গঞ্জের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কের পানিশালা এলাকায় । উত্তর দিনাজপুর জেলার একেবারে উত্তর প্রান্তে অবস্থিত চোপড়া ব্লকে “গ্রাম সংযোগে প্রশাসন” শীর্ষক অনুষ্ঠানে তিনি যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় জাতীয় সড়কে উল্টো দিক থেকে আসা একটি

b91841cd4407c6d1f1b41f1d3b72328d

পথ দুর্ঘটনায় গুরতর জখম উত্তর দিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা

রায়গঞ্জ: পথ দুর্ঘটনায় জখম হলেন উঃদিনাজপুরের জেলাশাসক অরবিন্দ কুমার মিনা। তবে তাঁর চোট তেমন গুরুতর নয়। আজ ঘটনাটি ঘটে রায়গঞ্জের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কের পানিশালা এলাকায় ।

উত্তর দিনাজপুর জেলার একেবারে উত্তর প্রান্তে অবস্থিত চোপড়া ব্লকে “গ্রাম সংযোগে প্রশাসন” শীর্ষক অনুষ্ঠানে তিনি যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় জাতীয় সড়কে উল্টো দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সাথে তাঁর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় অরবিন্দ কুমার মিনা ছাড়াও তাঁর সিকিউরিটির দায়িত্বে থাকা পুলিশ কর্মী ও গাড়ির চালক আহত হয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে। যদিও জেলাশাসক এই ঘটনায় সামান্য আহত হওয়ার কারণে তিনি গাড়ি বদল করে কিছু সময় বাদে চোপড়ার সোনাপুরের উদ্দেশ্যে রওনা হয়ে যান। কিন্তু এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *