সন্ধ্যা নামতেই বেদখল বুথ, আলো নিভিয়ে দেদার ছাপ্পা

জামালপুর: ভোটের উত্তাপে দিনভর হয়েছে অশান্তি৷ বিভিন্ন কেন্দ্র উঠেছে নানান অশান্তি খবর পাওয়া গিয়েছে দিনভর৷ এবার ভোটগ্রহণ শেষ হওয়ার কিছু সময় আগে ফের তাণ্ডবের অভিযোগ৷ সন্ধ্যা নামতেই বেদখল গোটা বুথ৷ শেষবেলায় উত্তেজনা পূর্ব বর্ধমানের জামালপুরে। অভিযোগ, সোমবার সন্ধে ৬টায় ভোটগ্রহণ শেষ হয়ে যাওয়া পরে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা জামালপুরের ৭৭ নম্বর বুথ দখল করে আলো নিভিয়ে

ebb4125cea87e66d2e92979d64f1ac09

সন্ধ্যা নামতেই বেদখল বুথ, আলো নিভিয়ে দেদার ছাপ্পা

জামালপুর: ভোটের উত্তাপে দিনভর হয়েছে অশান্তি৷ বিভিন্ন কেন্দ্র উঠেছে নানান অশান্তি খবর পাওয়া গিয়েছে দিনভর৷ এবার ভোটগ্রহণ শেষ হওয়ার কিছু সময় আগে ফের তাণ্ডবের অভিযোগ৷ সন্ধ্যা নামতেই বেদখল গোটা বুথ৷ শেষবেলায় উত্তেজনা পূর্ব বর্ধমানের জামালপুরে।

অভিযোগ, সোমবার সন্ধে ৬টায় ভোটগ্রহণ শেষ হয়ে যাওয়া পরে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা জামালপুরের ৭৭ নম্বর বুথ দখল করে আলো নিভিয়ে দেদার ছাপ্পা ভোট দিতে শুরু করে। পুলিশ ইভিএম সুরক্ষিত করতে গেলে, তাদের লক্ষ্য করে ইট, তির ছোড়া হয়। এর প্রতিবাদে ওই এলাকায় বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চালায় কেন্দ্রীয় বাহিনী। এরপরেই ইভিএম সুরক্ষিত করে কেন্দ্রীয় বাহিনী ও পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *