মেয়ে হওয়ায় বধূর গোপনাঙ্গে আঘাত ‘শিক্ষক’ পরিবারের

বারাকপুর: কন্যাসন্তান হয়েছে বলে এক গৃহবধূর গোপনাঙ্গে আঘাত ও গলায় পা দিয়ে মারধর করার অভিযোগ উঠল শিক্ষক ভাশুর, স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এমনকী ওই গৃহবধূর কোল থেকে চার মাসের মেয়েকে কেড়ে খাটে ছুঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ভাশুরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চাকদহ থানার হিংনাড়া এলাকায়। আক্রান্ত গৃহবধূ কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি রয়েছেন। গৃহবধূর বাপের

3b01a1fa66dd72599b207104a7609d61

মেয়ে হওয়ায় বধূর গোপনাঙ্গে আঘাত ‘শিক্ষক’ পরিবারের

বারাকপুর: কন্যাসন্তান হয়েছে বলে এক গৃহবধূর গোপনাঙ্গে আঘাত ও গলায় পা দিয়ে মারধর করার অভিযোগ উঠল শিক্ষক ভাশুর, স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এমনকী ওই গৃহবধূর কোল থেকে চার মাসের মেয়েকে কেড়ে খাটে ছুঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ভাশুরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চাকদহ থানার হিংনাড়া এলাকায়।

আক্রান্ত গৃহবধূ কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি রয়েছেন। গৃহবধূর বাপের বাড়ির লোকজন চাকদহ থানায় স্বামী সুব্রত বসু, ভাশুর শম্ভুনাথ বসু সহ পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, অভিযোগ হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অন্যদিকে, অভিযুক্ত ভাশুর শম্ভুনাথ বসু চাকদহ রামলাল অ্যাকাডেমির শিক্ষক। তিনি এই বিষয়ে বলেন, ও এখনও আমার ভ্রাতৃবধূ। ফলে, আমার বা আমাদের বিরুদ্ধে তার আনা অভিযোগ প্রসঙ্গে আমি কোনও কিছু মন্তব্য করব না। এর জন্য আইন-আদালত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *