পুণ্যস্নানে গিয়েও রাজনীতিতে জড়াল শাসক-বিরোধী শিবির

বোলপুর: মকরসংক্রান্তি পুণ্যস্নানেও এড়ানো গেল না রাজনৈতিক চাপানউতর। পাপে ভরে গিয়েছে বীরভূম। ক্ষমতায় যাঁরা আছেন, তাঁদের পুণ্যস্নান করা উচিত। মঙ্গলবার, সকালে অজয় নদে পুণ্য স্নান শেষে মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তাঁরই পালটা কটাক্ষ তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। হাতে আর মাত্র কয়েক মাস। তারপরই লোকসভা নির্বাচন। তার আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতে যুযুধান

8c728403ec8521e9c123b39ce58cd05a

পুণ্যস্নানে গিয়েও রাজনীতিতে জড়াল শাসক-বিরোধী শিবির

বোলপুর: মকরসংক্রান্তি পুণ্যস্নানেও এড়ানো গেল না রাজনৈতিক চাপানউতর। পাপে ভরে গিয়েছে বীরভূম। ক্ষমতায় যাঁরা আছেন, তাঁদের পুণ্যস্নান করা উচিত। মঙ্গলবার, সকালে অজয় নদে পুণ্য স্নান শেষে মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তাঁরই পালটা কটাক্ষ তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের।

হাতে আর মাত্র কয়েক মাস। তারপরই লোকসভা নির্বাচন। তার আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতে যুযুধান শাসক-বিরোধী দুই শিবির। মকরসংক্রান্তির পুণ্যস্নানেও এড়ানো গেল না রাজনীতি। বীরভূমের অজয় নদে পুণ্য স্নানে ভিড় জমিয়েছিলেন হাজার হাজার মানুষ। পুণ্য তিথিতে অজয় নদে স্নান করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। ঠিক কাদের পুণ্যস্নান করা উচিত। সাংবাদিক এই প্রশ্নের উত্তরেও শাসকদলের সমালোচনা করেন দিলীপ। পালটা জবাব দিতে গিয়ে তাঁদের জয়দেবে স্নানের পরামর্শই দেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। একইসঙ্গে দিলীপ ঘোষের পাপ খণ্ডনের উপায়ও বাতলে দেন তৃণমূল জেলা সভাপতি। মকর সংক্রান্তিতে মোক্ষ লাভই লক্ষ্য। কিন্তু রাজনৈতিক নেতাদের এখন মোক্ষ যে লোকসভা নির্বাচনের জয়, দিলীপ-অনুব্রত তরজা বুঝিয়ে দিল সেটাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *