১৯৭৭-এর জ্যোতি বসুর রেকর্ড ভাঙবেন মমতা? তুঙ্গে প্রস্তুতি

কলকাতা: ৪১ বছর বাদে সবচেয়ে বড় ব্রিগেড সমাবেশ হতে চলেছে বলে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ১৯৭৭ সালে জ্যোতি বসু একবার করেছিলেন। সেবার তিনি অনেককে এনেছিলেন। কিন্তু এত বড় হয়নি। এবার মেগা র্যালি হবে। জাতীয় স্তরের বহু নেতা, প্রাক্তন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীরা হাজির থাকবেন। অসুস্থতার জন্য সোনিয়া গান্ধী না এলেও আসবেন লোকসভার বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাড়গে।

da0698d5e2aed20e973818b1d6673078

১৯৭৭-এর জ্যোতি বসুর রেকর্ড ভাঙবেন মমতা? তুঙ্গে প্রস্তুতি

কলকাতা: ৪১ বছর বাদে সবচেয়ে বড় ব্রিগেড সমাবেশ হতে চলেছে বলে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ১৯৭৭ সালে জ্যোতি বসু একবার করেছিলেন। সেবার তিনি অনেককে এনেছিলেন। কিন্তু এত বড় হয়নি। এবার মেগা র‌্যালি হবে। জাতীয় স্তরের বহু নেতা, প্রাক্তন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীরা হাজির থাকবেন। অসুস্থতার জন্য সোনিয়া গান্ধী না এলেও আসবেন লোকসভার বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাড়গে।

এছাড়াও শনিবারের ব্রিগেড সমাবেশে আসবেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়া, তিন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু, কুমারস্বামী ও অরবিন্দ কেজরিয়াল, প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব, প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী শারদ পাওয়ার, বিহারের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব, প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা, ওমর আবদুল্লা, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অজিত সিং, শিবসেনা নেতা সঞ্জয় রাউত, জিগ্নেশ মেওয়ানি প্রমুখ। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নকে আমন্ত্রণ জানিয়েছি। এখনও তিনি কিছু জানাননি। রাজনৈতিক বাধ্যবাধকতা থাকতেই পারে। নাই আসতে পারেন। তাতে আমি কিছু মনে করছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *