ব্রিগেডের জনসভা: কোন পথে যান নিয়ন্ত্রণের পরিকল্পনা পুলিশের?

কলকাতা: ব্রিগেডের জন্য শনিবার শহরের বেশ কয়েকটি রাস্তা সকাল থেকেই বন্ধ থাকবে। ফলে যানজট এড়াতে বিকল্প পথগুলি বেছে নিতে হবে শহরবাসীকে। শনিবার সকাল থেকেই সমস্ত রাস্তার অভিমুখ হবে ব্রিগেডের দিকে। তাই আগে থেকেই সতর্ক প্রশাসনের কর্তারা। ফলে সেদিন কলকাতার বেশ কয়েকটি রাস্তায় যান চলাচল সকাল সাড়ে ৮ টা থেকেই বন্ধ থাকবে। এই রাস্তাগুলির মধ্যে থাকছে

0567e347e777f4e5c73b8b1e10ff3b79

ব্রিগেডের জনসভা: কোন পথে যান নিয়ন্ত্রণের পরিকল্পনা পুলিশের?

কলকাতা: ব্রিগেডের জন্য শনিবার শহরের বেশ কয়েকটি রাস্তা সকাল থেকেই বন্ধ থাকবে। ফলে যানজট এড়াতে বিকল্প পথগুলি বেছে নিতে হবে শহরবাসীকে। শনিবার সকাল থেকেই সমস্ত রাস্তার অভিমুখ হবে ব্রিগেডের দিকে। তাই আগে থেকেই সতর্ক প্রশাসনের কর্তারা।

ফলে সেদিন কলকাতার বেশ কয়েকটি রাস্তায় যান চলাচল সকাল সাড়ে ৮ টা থেকেই বন্ধ থাকবে। এই রাস্তাগুলির মধ্যে থাকছে হাজরা, লেনিন সরণি, সি আর অ্যাভিনিউ, রাজভবন, ডাফরিন রোড, স্ট্যান্ড রোড, চৌরঙ্গি রোড। নিরাপত্তার মূল দায়িত্বে থাকবেন কলকাতার পুলিশ কমিশনার। থাকবে সাড়ে ৮হাজার পুলিশ ফোর্স। থাকবে ১৮ জন ডিসি পদমর্যাদার আধিকারিক। থাকবে ২৯ জন এসি।

সভামঞ্চের বাইরে থাকবে ১ হাজার সাদা পোশাকের পুলিশ। সভাস্থলের পাশে থাকবে গুণ্ডাদমন শাখা ও এসটিএফের সদস্যরা। শনিবারের ব্রিগেডকে ঘিরে ইতিমধ্যেই শহরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। রাজ্যের বিভিন্ন অংশ থেকে মানুষের ঢল সামলাতে প্রশাসনের পক্ষ থেকে সব ব্যবস্থাই করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *