ব্রিগেড সমাবেশ: মহাজোট সংবিধান বাঁচাতে চোরদের বিরুদ্ধে লড়বে, দাবি হার্দিক প্যাটেলের

আজ বিকেল : দেশের সংবিধানকে বাঁচাতে জোটবদ্ধ ভাবে বিজেপিকে তাড়াতে হবে। বাংলার বিপ্লবী সুভাষচন্দ্র বসু বাংলা থেকে রক্ত চেয়েছিলেন স্বাধীনতা আনার জন্য। তিনি দিল্লির দিকে এগোনোর পরামর্শ দিয়ে গিয়েছেন ব্রিটিশ আমলে। সুভাষচন্দ্র দেশের স্বাধীনতার জন্য ইংরেজদের বিরুদ্ধে লড়েছেন। মহাজোট এবার দেশের সংবিধান বাঁচাতে চোর গুন্ডাদের বিরুদ্ধে লড়বে। বাংলার মাটি যার নেতৃত্ব দেবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

ee48f5c0e322a6faa3b7986e4e7998fc

ব্রিগেড সমাবেশ: মহাজোট সংবিধান বাঁচাতে চোরদের বিরুদ্ধে লড়বে, দাবি হার্দিক প্যাটেলের

আজ বিকেল : দেশের সংবিধানকে বাঁচাতে জোটবদ্ধ ভাবে বিজেপিকে তাড়াতে হবে। বাংলার বিপ্লবী সুভাষচন্দ্র বসু বাংলা থেকে রক্ত চেয়েছিলেন স্বাধীনতা আনার জন্য। তিনি দিল্লির দিকে এগোনোর পরামর্শ দিয়ে গিয়েছেন ব্রিটিশ আমলে। সুভাষচন্দ্র দেশের স্বাধীনতার জন্য ইংরেজদের বিরুদ্ধে লড়েছেন। মহাজোট এবার দেশের সংবিধান বাঁচাতে চোর গুন্ডাদের বিরুদ্ধে লড়বে। বাংলার মাটি যার নেতৃত্ব দেবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা ব্রিগেড সম্মেলনে হাজির হয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে চোর বললেন গুজরাতের তরুণ রাজনৈতিক নেতা হার্দিক প্যাটেল।

হার্দিক প্যাটেলের বক্তব্যের সঙ্গে সুর মিলিয়ে বিজেপি তাড়াতে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগকে স্বাগত জানালেন গুজরাতে আর এক তরুণ নেতা জিগনেশ মেবানি। তাঁর মতে বিজেপি ধর্মীয় বিভাজন করে দেশের লোকতন্ত্রের উপরে ক্রমাগত হামলা করছে। বিজেপির শাসনে দেশের বৈচিত্রময় ঐক্য আজ বিপন্ন। আজকের মহাজোটের সূচনা বাস্তবায়িত হলে এই ষড়যন্ত্রকারীদের রোখা যাবে দেশ বাঁচবে। দেশের সংখ্যালঘু, দলিত, জনগণের  সুস্থভাবে বেঁচে থাকা সুনিশ্চিত করা যাবে। মহাজোট ক্ষমতায় এলে ভীমা কোরেগাঁও মামলায় দোষীরা শাস্তি পাবে, একই সঙ্গে রাজনৈতিক বন্দিদেরমুক্তির ব্যবস্থা হবে। যাঁদেরকে ধর্মের নামে  জেলে পুরে রাখা হয়েছে।

ব্রিগেডের মঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ দিলেন অরুণাচল প্রদেশের নেতা গেগং আপাং। মিজোরামের নেতা লালডু হোমা বললেন, বিজেপি দেশের মানুষের ধর্মীয় স্বাধীনতায় হস্তক্ষেপ করছে।  ১৯-শে নিরপেক্ষ সরকার হবে, দেশে নতুন ইতিহাস তৈরি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *