বিজেপির ফাঁদে পা দেবেন না, দেশের জনতা প্রধানমন্ত্রী নির্বাচন করবে

আজ বিকেল : ২০১৯-এ মোদি –শাহকে হারাতে হবে, নতুন প্রধানমন্ত্রী বাছতে হবে। কর্ণাটক বিজেপিকে শূন্য হাতে ফিরিয়েছে এবার গোটা দেশকেই সেই কাজ করে দেখাতে হবে। ব্রিগেডের মঞ্চ থেকে এই বার্তাই দিয়ে গেলেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। তিনি বললেন, বাংলায় যেকথা আজ হয়, কাল সেকথাই গোটা দেশ আলোচনা করে। এ বড় সত্য বচন। এই সত্যবচনকে

e1e23ca34d0e611dd067c98240316982

বিজেপির ফাঁদে  পা দেবেন না, দেশের জনতা প্রধানমন্ত্রী নির্বাচন করবে

আজ বিকেল : ২০১৯-এ মোদি –শাহকে হারাতে হবে, নতুন প্রধানমন্ত্রী বাছতে হবে। কর্ণাটক বিজেপিকে শূন্য হাতে ফিরিয়েছে এবার গোটা দেশকেই সেই কাজ করে দেখাতে হবে। ব্রিগেডের মঞ্চ থেকে এই বার্তাই দিয়ে গেলেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। তিনি বললেন, বাংলায় যেকথা আজ হয়, কাল সেকথাই গোটা দেশ আলোচনা করে। এ বড় সত্য বচন। এই সত্যবচনকে মাথায় রেখে বাংলার মাটি দিল্লির বিজেপি ঘাঁটিকে উপড়ে ফেলুক। গোটা দেশ বাংলার সঙ্গে আছে। চলতি মাসের ১২ তারিখে বিজেপি বিরোধী মহাজোট সম্পূর্ণ  হয়েছে। এই মাহজো নিয়ে যখন সুযোগ পেয়েছেন কটাক্ষ করেছেন নরেন্দ্র মোদি, কজন মহাজোটের সরকারে প্রধানমন্ত্রী হবেন, তানিয়ে আওয়াজ তুলেছেন।

এর জবাবে অখিলেশ বলেন, ২০১৯-র নির্বাচন প্রধানমন্ত্রীর নির্বাচন নয়, বিজেপিকে তাড়ানোর নির্বাচন। আর প্রধানমন্ত্রী দল নয় দেশের জনতা ঠিক করবে। তারা কাকে প্রধানমন্ত্রী চান। নতুন বছর সবে শুরু হয়েছে, বছর শুরুতেই তৈরি হয়েছে মহাজোট। এবার নতুন বছরে নতুন সরকার এলে দেশবাসীও খুশি হবে। তাই জনতার উদ্দেশে তাঁর বার্তা বিজেপিকে আটকে দিন, মোদি-শাহর রথ রুখে দিন। বাংলা থেকে শূন্য হাতে ফিরিয়ে দিন বিজেপিকে। জনতার প্রতি তাঁর বিশ্বাস আছে,তবে একটাই আশঙ্কা মহাজোটে গন্ডগোল পাকিয়ে ভোট কাটার তাল খুঁজবে বিজেপি, বিজেপির এই ফাঁদে কেউ যেন পা না দেন। বিজেপির লোভের ফাঁদ ভুলে দেশ বাঁচানোর কাজে মহাজোটে শামিল হোন। নতুন সরকার গড়ে দেশের সংবিধান রক্ষা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *