জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে একি কাণ্ড ঘটালেন তরুণী? দেখুন ভিডিও

ওয়াশিংটন: জনপ্রিয়তা পাওয়ার লোভে মানুষ কি না করতে পারে! কেউ ৪০ তলা উঁচু বাড়ি থেকে অনায়াসেই লাফ দিয়ে পাশের বাড়িতে চলে যান, আবার কেউ আবার ১০০ তলা বাড়িতে পৌঁছে সেলফি স্টিকে ভিডিও করেন। ঠিক সেই ভাবেই এক চিনা তরুণী লাইভ ভিডিওতে জ্যান্ত অক্টোপাস খেয়ে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাতে ফল হয় হিতে বিপরীত। ভিডিটিওটির

6782787518e9996807274a6a5afbace3

জ্যান্ত অক্টোপাস খেতে গিয়ে একি কাণ্ড ঘটালেন তরুণী? দেখুন ভিডিও

ওয়াশিংটন: জনপ্রিয়তা পাওয়ার লোভে মানুষ কি না করতে পারে! কেউ ৪০ তলা উঁচু বাড়ি থেকে অনায়াসেই লাফ দিয়ে পাশের বাড়িতে চলে যান, আবার কেউ আবার ১০০ তলা বাড়িতে পৌঁছে সেলফি স্টিকে ভিডিও করেন। ঠিক সেই ভাবেই এক চিনা তরুণী লাইভ ভিডিওতে জ্যান্ত অক্টোপাস খেয়ে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাতে ফল হয় হিতে বিপরীত। ভিডিটিওটির শুরুতে দেখা যায়, অক্টোপাসটি ওই তরুণীর পুরো মুখ পা দিয়ে আটকে ফেলেছে। কিন্তু তাতে তিনি একটুও ভয় পাচ্ছেন না।

বরং মেয়েটি তার ভক্তদের উদ্দেশ্যে বলতে থাকেন, ‘দেখুন এটা কতো শক্তভাবে অক্টোপাসটি আমার মুখ চেপে ধরেছে।’ এই সময় তিনি তার উপরের ঠোঁট থেকে অক্টোপাসের একটি পা সরানোর চেষ্টা করছিলেন। কিন্তু তিনি যখনই বুঝতে পারলেন অক্টোপাসটি তাকে একেবারেই ছাড়ছে না, তখন তিনি কান্নাকাটি শুরু করে দেন। ক্যামেরার সামনেই কান্নাকাটি করতে থাকেন। পরে কোনো রকমে অক্টোপাসটি ছাড়ানোর পর ওই তরুণী কান্না জড়ানো গলায় বলেন, যে পরবর্তী ভিডিওতে তিনি এই অক্টোপাসটিকে খাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *