রাজপুত্রের মুখ দর্শন করালেন প্রিন্স হ্যারি-মেগান, দেখুন ভিডিও

লন্ডন: অবশেষে মুখ দেখা মিলল ছোট্ট সাক্সেসের। সোমবার সদ্য পৃথিবীর আলো দেখেছে শিশুটি। এবার সাক্সেসের দেখা মিলল মা মেগান ও বাবা প্রিন্স হ্যারি কোলে। ছোট্ট ছেলেটি এখন ব্রিটেন রাজবাড়ি আলো করে আছে। রাজবাড়ি জুড়ে তোড়জোর, ও ছোট্ট ডাচ অফ সাক্সেসকে নিয়ে মাতামাতিও সবার। বাকিংহাম প্যালেসের তরফে ঘোষণা করে হয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় ভোর ৫টা ২৬

9162f89a68f26cc633d61271c63567f2

রাজপুত্রের মুখ দর্শন করালেন প্রিন্স হ্যারি-মেগান, দেখুন ভিডিও

লন্ডন: অবশেষে মুখ দেখা মিলল ছোট্ট সাক্সেসের। সোমবার সদ্য পৃথিবীর আলো দেখেছে শিশুটি। এবার সাক্সেসের দেখা মিলল মা মেগান ও বাবা প্রিন্স হ্যারি কোলে।

রাজপুত্রের মুখ দর্শন করালেন প্রিন্স হ্যারি-মেগান, দেখুন ভিডিওছোট্ট ছেলেটি এখন ব্রিটেন রাজবাড়ি আলো করে আছে। রাজবাড়ি জুড়ে তোড়জোর, ও ছোট্ট ডাচ অফ সাক্সেসকে নিয়ে মাতামাতিও সবার। বাকিংহাম প্যালেসের তরফে ঘোষণা করে হয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় ভোর ৫টা ২৬ মিনিটে রানি এলিজাবেথের নাতির জন্ম হয়। ওজন সাত পাউন্ড তিন আউন্স। নতুন রাজপুত্র ব্রিটেনের সিংহাসনের সপ্তম দাবিদার।

রাজপুত্রের মুখ দর্শন করালেন প্রিন্স হ্যারি-মেগান, দেখুন ভিডিওবছর দুয়েক আগে আমেরিকান টেলিভিশন স্টার মেগান মার্কেলের প্রেমে পড়েন প্রিন্স হ্যারি। আমেরিকান টিভি শো ‘স্যুটসে’র জন্য সবচেয়ে পরিচিত মেগান। গত বছরের মে মাসে দুজনের বিয়ে হয়। সারা বিশ্ব থেকে সেলিব্রিটিদের ঢল নামে সেই রূপকথার বিয়েতে। মেগানের শ্বেতাঙ্গ বাবা টমাস মার্কেল বিয়েতে না এলেও মা গ্লরিয়া উপস্থিত ছিলেন। মেগানের আগে একবার বিয়ে হয়েছিল। সেই বিয়ে ভেঙে যাওয়ার পরেই প্রিন্স হ্যারির সঙ্গে আলাপ হয় মেগানের। তবে বিয়ের পর থেকেই নানা বিতর্ক শুরু হয়েছে মেগানকে নিয়ে। মেগানের বাবা টমাস সংবাদ মাধ্যমকে জানান, তাঁর মেয়ে রাজপরিবারের বধূ হলেও সে মোটেই সুখী নয়। তার হাসি দেখেই বাবা হিসেবে তিনি বুঝতে পারেন, রাজপরিবারের নিয়ম ও প্রোটোকলের ফাঁসে মেগান অসুখী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *