নজরে নির্বাচন: রাজ্যে আসছে কমিশনের ফুল বেঞ্চ

কলকাতা: লোকসভা ভোট একেবারে দোরগোড়ায় এসে গিয়েছে। মার্চের শুরুতেই সম্ভবত ঘোষণা হতে পারে ভোটের বিজ্ঞপ্তি। জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে নির্বাচন কমিশন। তারই প্রথম ধাপ হিসেবে মঙ্গলবার দিল্লি থেকে রাজ্য প্রশাসনের শীর্ষস্থানীয় কর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। একইসঙ্গে তিনি রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিকের সঙ্গেও আলোচনা করেন। সেই আলোচনাতেই উঠে

2bef0c77f499dd643be4802cf088913f

নজরে নির্বাচন: রাজ্যে আসছে কমিশনের ফুল বেঞ্চ

কলকাতা: লোকসভা ভোট একেবারে দোরগোড়ায় এসে গিয়েছে। মার্চের শুরুতেই সম্ভবত ঘোষণা হতে পারে ভোটের বিজ্ঞপ্তি। জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে নির্বাচন কমিশন। তারই প্রথম ধাপ হিসেবে মঙ্গলবার দিল্লি থেকে রাজ্য প্রশাসনের শীর্ষস্থানীয় কর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা।

একইসঙ্গে তিনি রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিকের সঙ্গেও আলোচনা করেন। সেই আলোচনাতেই উঠে এসেছে রাজ্যের আইনশৃঙ্খলার প্রসঙ্গ। ঠিক হয়েছে, আগামী ২৮ জানুয়ারি রাজ্যের সব রিটার্নিং অফিসার এবং ২৯ জানুয়ারি সব জেলার পুলিস সুপার এবং পুলিস কমিশনারদের সঙ্গে বৈঠকে বসবে নির্বাচন কমিশন। ফেব্রুয়ারি মাসে কমিশনের ফুল বেঞ্চ রাজ্যে আসবে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *