অনলাইনে মোবাইল কিনে সাবান পেলেন বাগুইআটির ক্রেতা

নয়াদিল্লি: অনলাইনে অর্ডার দিয়েছিলেন মোবাইল ফোন। নির্দিষ্ট সময়ে বাড়িতে তার ডেলিভারিও আসে। কিন্তু, তারপরে বাক্স খুলে চোখ কপালে ওঠে। বাগুইআটিতে এক ব্যক্তির বাড়ির ঠিকানায় আসা ডেলিভারি বাক্স খুলতেই দেখা যায় মোবাইলের পরিবর্তে তার ভিতরে রয়েছে দুটো কাপড় কাচার সাবান। ওই ব্যক্তি জানান, একটি আন্তর্জাতিক অনলাইন বিপণি সংস্থায় ডিসকাউন্ট দেখে মোবাইল ফোনের অর্ডার দেন তিনি। সেখানে

72913b38eb060fc69a5c3c0fcba702c9

অনলাইনে মোবাইল কিনে সাবান পেলেন বাগুইআটির ক্রেতা

নয়াদিল্লি: অনলাইনে অর্ডার দিয়েছিলেন মোবাইল ফোন। নির্দিষ্ট সময়ে বাড়িতে তার ডেলিভারিও আসে। কিন্তু, তারপরে বাক্স খুলে চোখ কপালে ওঠে। বাগুইআটিতে এক ব্যক্তির বাড়ির ঠিকানায় আসা ডেলিভারি বাক্স খুলতেই দেখা যায় মোবাইলের পরিবর্তে তার ভিতরে রয়েছে দুটো কাপড় কাচার সাবান।

ওই ব্যক্তি জানান, একটি আন্তর্জাতিক অনলাইন বিপণি সংস্থায় ডিসকাউন্ট দেখে মোবাইল ফোনের অর্ডার দেন তিনি। সেখানে পুরনো মোবাইল বিনিময়ও করা যাবে বলে জানানো হয়। প্যাকেট দিয়ে পুরনো মোবাইল ফোন নিয়ে যায় ডেলিভারি বয়। তার আগে অনলাইনে টাকাও মিটিয়ে দেন ওই ব্যক্তি। পরে বাক্স খুলতে বোঝা যায় ঘটনাটি। ততক্ষণে ডেলিভারি বয় চলে গিয়েছে। অনলাইন বিপণি সংস্থাকে অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি। তারা তদন্তের আশ্বাস দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *