ফের সভা করতে রাজ্যে আসছেন অমিত শাহ

কলকাতা: আগামী ২৯ জানুয়ারি কাঁথিতে রাজনৈতিক সমাবেশ করতে ফের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। উল্লেখ্য, গত ২২ তারিখ মালদহে বিজেপির প্রচারে এসেছিলেন তিনি। কিন্তু শারীরিক অসুস্থতার জেরে ২৩ এবং ২৪ জানুয়ারি তাঁর প্রস্তাবিত সফর বাতিল করেছিলেন। শুক্রবার তড়িঘড়ি অমিত শাহের দপ্তর থেকে কাঁথিতে সভা করার সবুজ সঙ্কেত দেওয়া হয়েছে। অন্যদিকে, আগামী ৩

05c74f7da02c209281726405d5ddaac9

ফের সভা করতে রাজ্যে আসছেন অমিত শাহ

কলকাতা: আগামী ২৯ জানুয়ারি কাঁথিতে রাজনৈতিক সমাবেশ করতে ফের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। উল্লেখ্য, গত ২২ তারিখ মালদহে বিজেপির প্রচারে এসেছিলেন তিনি। কিন্তু শারীরিক অসুস্থতার জেরে ২৩ এবং ২৪ জানুয়ারি তাঁর প্রস্তাবিত সফর বাতিল করেছিলেন।

শুক্রবার তড়িঘড়ি অমিত শাহের দপ্তর থেকে কাঁথিতে সভা করার সবুজ সঙ্কেত দেওয়া হয়েছে। অন্যদিকে, আগামী ৩ ফেব্রুয়ারি রাজ্যে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ওইদিনই জঙ্গলমহলের দুই জেলা পুরুলিয়া ও বাঁকুড়ায় সভা করবেন তিনি। ৫ ফেব্রুয়ারি ফের তিনি উত্তরবঙ্গ সফরে যাবেন। ওইদিন রায়গঞ্জ ও বালুরঘাটে জোড়া সভায় হাজির থাকবেন তিনি। শুক্রবার একথা জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *