টানা ৪৮ ঘণ্টা লিফটে বন্দি মহিলা, ফিরলেন স্বশরীরে! কীভাবে জানেন

রাখে হরি মারে কে? দুই-তিন ঘণ্টা নয়, একটানা ৪৮ ঘণ্টা লিফটে একা আটকে এক মহিলা। নেই জল, নেই খাবার, তবুও জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে তাঁকে। কিভাবে ক্ষুধা ও তৃষ্ণা মেটালেন? এই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন তিনি। হাতের নাগালে যখন কিছুই ছিল না, তখন নিজের প্রস্রাব পান করেই প্রাণ বাঁচিয়েছেন তিনি। ঘটনাটি ইংল্যান্ডের কেন্ট প্রদেশের

টানা ৪৮ ঘণ্টা লিফটে বন্দি মহিলা, ফিরলেন স্বশরীরে! কীভাবে জানেন

রাখে হরি মারে কে? দুই-তিন ঘণ্টা নয়, একটানা ৪৮ ঘণ্টা লিফটে একা আটকে এক মহিলা। নেই জল, নেই খাবার, তবুও জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে তাঁকে। কিভাবে ক্ষুধা ও তৃষ্ণা মেটালেন? এই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন তিনি।

হাতের নাগালে যখন কিছুই ছিল না, তখন নিজের প্রস্রাব পান করেই প্রাণ বাঁচিয়েছেন তিনি। ঘটনাটি ইংল্যান্ডের কেন্ট প্রদেশের হাভেল স্কোয়ারের, মারগেট অ্যাডাল্ট এডুকেশন সেন্টারের কর্মী তিনি। ছুটির পর বাড়ি ফিরার জন্য লিফটে চাপেন তিনি, কিন্তু লিফট খারাপ হয়ে আটকে পরেন তিনি। সেই সময় একাই ছিলেন ওই মহিলা, ফলে কারোর সাহায্য পাননি তিনি। তাঁকে লিফট থেকে উদ্ধার করার আপ্রাণ চেষ্টা হলেও ৪৮ ঘণ্টা লেগে যায় সেই কাজে। শেষ পর্যন্ত দরজা কেটে যখন তাঁকে উদ্ধার করে তখন তিনি প্রায় অচেতন। বিপদের সময় উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে নিজের প্রস্রাব পান করেই ২ দিন প্রাণরক্ষা করায় গোটা বিশ্বেই তারিফ পাচ্ছেন ওই ব্রিটিশ মহিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *