প্রেমিকার মায়ের মুখে অ্যাসিড প্রেমিকের বৃদ্ধ বাবার

বারাসত: প্রণয়ঘটিত সম্পর্কে অশান্তির জেরে ছেলের প্রেমিকার মায়ের মুখে অ্যাসিড ছুঁড়ল ৭০ বছরের বৃদ্ধ বাবা। রবিবার রাতে হাবড়া থানার রাজবল্লভপুর এলাকায় এমনই বেনজির ঘটনা ঘটেছে। অ্যাসিড হামলার পর আক্রান্ত প্রেমিকার মা এবং প্রেমিকা দু’জনে মিলে প্রেমিকের বৃদ্ধ বাবাকে বঁটির বাঁট দিয়ে পেটায়। একদিকে, অ্যাসিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রেমিকার মা জাহিদা বিবি। অন্যদিকে, হামলা

d21934c82843c11eafe021d10465402a

প্রেমিকার মায়ের মুখে অ্যাসিড প্রেমিকের বৃদ্ধ বাবার

বারাসত: প্রণয়ঘটিত সম্পর্কে অশান্তির জেরে ছেলের প্রেমিকার মায়ের মুখে অ্যাসিড ছুঁড়ল ৭০ বছরের বৃদ্ধ বাবা। রবিবার রাতে হাবড়া থানার রাজবল্লভপুর এলাকায় এমনই বেনজির ঘটনা ঘটেছে। অ্যাসিড হামলার পর আক্রান্ত প্রেমিকার মা এবং প্রেমিকা দু’জনে মিলে প্রেমিকের বৃদ্ধ বাবাকে বঁটির বাঁট দিয়ে পেটায়।

একদিকে, অ্যাসিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রেমিকার মা জাহিদা বিবি। অন্যদিকে, হামলা করতে গিয়ে মার খেয়ে জখম প্রেমিকের বৃদ্ধ বাবাও হাসপাতালে ভর্তি। পরে অবশ্য লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিস প্রেমিকের বৃদ্ধ বাবাকে গ্রেপ্তার করেছে। এই ঘটনায় গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিস জানিয়েছে, ধৃতের নাম আবদুস সাত্তার বিশ্বাস। হাবড়ার রাজবল্লভপুর এলাকাতেই তার বাড়ি। তার ছেলের সঙ্গে প্রতিবেশী জাহিদা বিবির মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু, ছেলের এই সম্পর্ক মেনে নেয়নি বৃদ্ধ আবদুস সাত্তার। তা নিয়ে বাবা-ছেলের মধ্যে অশান্তি চরমে উঠেছিল। কিন্তু, তবুও নিজের সিদ্ধান্তে অনড় ছিল সে। এই অশান্তির কারণেই তার ছেলে সম্প্রতি বাড়ি ছেড়ে বেঙ্গালুরুতে কাজে চলে যান। বর্তমানে সেখানেই আছেন। তাঁর প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় ইদানীং তিনি অভিমানে বাবার সঙ্গেও কোনও যোগাযোগও রাখছিলেন না। তাতেই আরও ক্ষিপ্ত হয়ে উঠেছিল আবদুস সাত্তার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *