এবার যোগীর সভা নিয়ে অনিশ্চয়তা বাড়ছ বিজেপির

কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের পর এবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভা ঘিরেও অনিশ্চয়তা দেখা দিল। রাজ্য বিজেপির সূচি অনুসারে, আগামী ৩ এবং ৫ ফেব্রুয়ারি যোগীর এ রাজ্যে চারটি সভা করার কথা। ৩ ফেব্রুয়ারি বালুরঘাট-রায়গঞ্জ এবং ৫ ফেব্রুয়ারি পুরুলিয়া-বাঁকুড়ায় জনসভা করার কথা ছিল যোগীর। সোমবার সন্ধ্যায় জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর

1b97fc2c9c7871628dcc76b65908cbd8

এবার যোগীর সভা নিয়ে অনিশ্চয়তা বাড়ছ বিজেপির

কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের পর এবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভা ঘিরেও অনিশ্চয়তা দেখা দিল।

রাজ্য বিজেপির সূচি অনুসারে, আগামী ৩ এবং ৫ ফেব্রুয়ারি যোগীর এ রাজ্যে চারটি সভা করার কথা। ৩ ফেব্রুয়ারি বালুরঘাট-রায়গঞ্জ এবং ৫ ফেব্রুয়ারি পুরুলিয়া-বাঁকুড়ায় জনসভা করার কথা ছিল যোগীর। সোমবার সন্ধ্যায় জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর প্রস্তাবিত বঙ্গ সফর পিছিয়ে যেতে পারে।

সূত্রের দাবি, উত্তরপ্রদেশে প্রিয়াঙ্কা গান্ধীকে ভোটের ময়দানে নামিয়ে গেরুয়া শিবিরকে চমকে দিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সেক্ষেত্রে আসন্ন লোকসভা ভোটে নিজের রাজ্যে বিজেপির সবক’টি আসন ধরে রাখাই এখন চ্যালেঞ্জ যোগীর কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *